ঈশ্বরগঞ্জে বিষাক্ত অ্যালকোহল পানে চেয়ারম্যানের মৃত্যু

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন(৫০) অতিরিক্ত অ্যালকোহল পানে মৃত্যুবরণ করেছেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালী থানার ওসি ফিরোজ তালুকদার। রবিবার (১৬ আগস্ট) বাংলাদেশ স্থানীয় সময় সকাল ৭টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যুবরণ করলেও ওই দিন সন্ধ্যা ৭টা পর্যন্ত তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে। চেয়ারম্যানের মৃত্যু নিয়ে এলাকায় চলছে আলোচনা সমালোচনা ঝড়।

স্থানীয় সূত্র জানায়, মারা যাওয়া চেয়ারম্যানের বাড়ি উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের বনগাঁও গ্রামে। গত দুইবারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে তিনি দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ সমিতির সভাপতি ও আঠারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। চেয়ারম্যান হিসেবে এলাকায় ব্যাপক পরিচিতি ছিলেন তিনি। নিহতের পরিবারের লোকজন জানান, আলমগীর কানে ব্যাথা ছাড়াও শ্বাস কষ্টে ভুগছিলেন। গত শনিবার রাতে প্রথমে থাকে ময়মনসিংহের মৈত্রি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ভর্তির পর তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্রুত তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাতটা ২০ মিনিটে ইন্তেকাল করেন। তার মৃত্যুর পর হাসপাতাল থেকে হাসপাতাল থেকে লিখিতভাবে ময়মনসিংহ কোতোয়ালী থানাকে অবহিত করা হয় মাত্রাতিরিক্ত অ্যালকোহল পানের কারণে তার মৃত্যু হয়েছে। এ অবস্থায় কোতোয়ালী থানা পুলিশ লাশ ময়না তদন্তের মর্গে প্রেরণ করে।

ময়মনসিংহ মেডিকেল কলেজের হাসপাতাল সূত্রে জানা যায়, সোমবার (১৭ আগস্ট) আলমগীর হোসেনের লাশ ময়না তদন্ত হবে। এ ব্যপারে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন শোক বার্তায় জানান, তিনি একজন সৎ দক্ষ, নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণ স্থানীয় সরকারের প্রতিনিধি ছিলেন। তার মৃত্যুতে উপজেলা প্রশাসন গভীরভাবে শোকাহত।

বার্তা প্রেরক
আজহারুল  ইসলাম জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন