পেকুয়ায় ফুটন্তফুল সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি-আরজু, সম্পাদক-জুনাইদ 

কক্সবাজারের পেকুয়া উপজেলায় ফুটন্তফুল ইসলামী সমাজ কল্যাণ সংগঠনের ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার সংগঠনের নব নির্বাচিত সম্পাদক এইচ.এম জুনাইদ বিষয়টি নিশ্চিত করেছেন। ফুটন্তফুল ইসলামী সমাজ কল্যাণ সংগঠনের সকল সদস্যের মতামতের ভিত্তিতে এ কমিটি ঘোষনা করা হয়।

জানা যায়,(২০২০-২০২১)সাল পর্যন্ত এ কমিটি সংগঠনের যাবতীয় কার্যাবলী পরিচালনা করবে। ইসলাহ উদ্দিন আরজুকে সভাপতি ও এইচ.এম জুনাইদুল ইসলামকে সা:সম্পাদক করে ১৫সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়াও অন্যান্য সদস্যের মাঝে দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়। কার্যকরী কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দ হলো: ইসলাহ উদ্দিন আরজু-সভাপতি,আহমদ আসিফ ইকবাল আবীর-সহ-সভাপতি,এইচ.এম জুনাইদ- সা:সম্পাদক,সহ-সা:সম্পাদক-শামিমুর রহমান, সাংগঠনিক সম্পাদক-ইয়াছিন আরফাত,সহ সাংগঠনিক-শাহ নিয়ামত উল্লাহ (শাহজাদা),অর্থ- সম্পাদক-শাহেদুল ইসলাম,সহ অর্থ-সম্পাদক-মোহাম্মদ ফয়সাল,দপ্তর সম্পাদক-মো:নেছার উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক,মো:শামিম,প্রচার সম্পাদক-সাইফুল ইসলাম,সহ-প্রচার সম্পাদক,মোশারফ হোসেন রায়েত,সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো:হোছাইন আকবর,গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক-শিবলী আজাদ সাইফু ও ছাত্রকল্যাণ সম্পাদক-মো:আরফাত

সংগঠনের সা:সম্পাদক এইচ.এম জুনাইদুল ইসলাম পেকুয়া প্রতিনিধি জহিরকে বলেন,আমরা ২০১০সালে ফুটন্তফুল ইসলামী সমাজ কল্যাণ সংগঠন গঠন করেছি।এলাকার আর্তমানবতার সেবা ও গরীব মেধাবী ছাত্রছাত্রীদের আর্থিক সহযোগিতাসহ বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকাণ্ডে এ সংগঠন কাজ করে আসছে এবং ভবিষ্যতে এর ধারাবাহিতা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

বার্তা প্রেরক
মো:জহিরুল ইসলাম
পেকুয়া প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন