রামগঞ্জে ইউপি মেম্বারের ৫০ হাজার টাকা জরিমানা

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার লামচর ইউপিতে ত্রান বিতরনের অভিযোগে ২ মে রাতে দুগ্রুপের সংঘর্ষের ঘটনায় দাসপাড়া ওয়ার্ড মেম্বার আজাদ হোসেনের ৫০ হাজার টাকা জরিমানা ও কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোরশেদুল আমিন বাবুকে তিরস্কার হরা হয়েছে।

মঙ্গলবার দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী অঙ্গসংগঠনের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন,যুগ্ন সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলাল আহমেদ,ভাদুর ইউপি আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ,লামচর ইউপি চেয়ারম্যান মাহেনারা পারভিন,আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের ভুইয়া,যুবলীগের সভাপতি মিজানুর রহমান সোহাগ প্রমুখ। বৈঠকে দলীয় নেতা-কর্মীরা শীর্ষস্থানীয় নেতাদের নিকট দাবী তোলেন,লামচর ইউপি চেয়ারম্যান মাহেনারা পারবিন ইউপি আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সহযোগী সকল নেতা-কর্মীদের এমনকি মেম্বারদের অপমুল্যয়ন করছে।

তিনি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোরশেদুল আমিন বাবুকে দিয়ে ইউপি সকল উন্নয়ন কাজ ও ত্রানের তালিকা করাচ্ছে। চেয়ারম্যানের এহেন কার্মকান্ডের প্রতিবাদ করায় বাবুর নেতৃত্বে আজাদ মেম্বার ও তার ভাতিজা কাউছার মোল্লাসহ একটি গ্রুপ লামচর গ্রামে হামলা করলে সংঘর্ষ বাধে।এসময় চেয়ারম্যান মাহেনারা পারবিন বলেন,আমি ভুল করেছি। কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোরশেদ আমিন বাবুর সাথে আজ থেকে কোন সম্পর্ক রাখবো না। সে আমার কাছে এখন থেকে মৃত। উল্লেখ্য: উপজেলার লামচর গ্রামে ২রা মে শনিবার রাত ৮টার দিকে লামচর ইউপিতে ত্রান বিতরন নিয়ে দু‘গ্রুপের সংঘর্ষে ইউপি আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের ভুইয়া সহ ৭জন আহত হয়।

বার্তা প্রেরক
মিজানুর রহমান
লক্ষ্মীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন