ভোলায় ফজলুল কাদের মজনু মোল্লার উপহার সামগ্রী বিতরণ

ভোলায় খাদ্য সামগ্রী উপহার দিয়ে ৮’শ অসহায় পরিবারের মুখে হাসি ফুটালেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মোল্লা। সোমবার (০৪ মে) সকালে কালিনাথ বাজার মোল্লা বাড়ির সামনে অসহায়, দিনমজুর, হতদরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, আলু,পেয়াজ, চিনি,আটা,খেজুর।

উপহার সামগ্রী বিতরণ করেন, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মোল্লা, ভোলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আ”লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা মোঃ আনসার বয়াতী, তরিকুল ইসলাম রনি, ছাত্রলীগ নেতা মোঃ ইউসুফ সোয়েব, আজিজ মেহরাব মোল্লা প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মোল্লা বলেন, করোনা মহামারীর কারণে দেশের অসহায়, কর্মহীন, হতদরিদ্র পরিবারের সংখ্যা বেড়ে গেছে। এসব পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার নির্দেশ মোতাবেক ভোলা পৌরসভার ৮’শ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। কোন পরিবার যাতে না খেয়ে থাকে সে জন্য আমাদের এই উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। ইতিমধ্যে ভোলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বার্তা প্রেরক
আজাহার হোসেন বাপ্পি
ভোলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন