করোনার ভয়কে জয় করে বাড়ি ফিরল তাজুল

করোনা ভাইরাস যেন পৃথিবীকে শাসন করতে এসেছে। দিনে দিনে মানুষ পরাজিত হচ্ছে অপরিচিত এই ভাইরাসের কাছে। মানুষের মাঝে ভীতি কাজ করছে। কিন্তু সেই ভয়কে জয় করে বাড়ি ফিরেছেন তাজুল (৩০) ইসলাম। জানা যায়, শনিবার (২ মে) তাজুল ইসলাম কে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাকে ছাড়পত্র এবং এম্বুলেন্স যোগে বাড়ি পৌঁছে দেওয়া হয় তাকে। বিদায় বেলায় তাজুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে বিদায় জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোছাঃ সামছুন্নাহার।

এ সময় আরো উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডাঃ সাইফুল, অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়। পরিবার ও স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, তাজুল ইসলাম ঢাকা মাদবদীর একটি গার্মেন্টসে চাকরি করতেন। তিনি মাদবদী থেকে বাড়িতে আসলে জ্বরে আক্রান্ত হন। এবং ১২-ই এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ১৪-ই এপ্রিল কোভিড-১৯ পজেটিভ আসে।

তখন থেকেই তিনি ফুলবাড়ী উপজেলা হাসপাতালের আইসোলেসনে ছিলেন। টানা ১৯ দিন আইসোলসনে থাকার পর ১৯,২৬,ও ২৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পুনরায় পাঠানো হলে কোভিড-১৯ নেগেটিভ আসে। এ ব্যাপারে তাজুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, উপজেলা হাসপাতালের সুচিকিৎসায় আল্লাহর রহমতে আমি কিছুটা সুস্থ আছি। সকলে আমার জন্য দোয়া করবেন। আমি বাড়ি গিয়ে আরো ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবো।

বার্তা প্রেরক
মোঃ সাহেব আলী
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন