করোনা জয় করে এক দিনে ১৩ জন বাড়ি ফিরে গেল

কিশোরগঞ্জের করোনা ডেডিকেটেড হাসপাতাল শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে এবার একদিনে ১৩ জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। রোববার (৩ মে) দুপুরে এই ১৩ করোনা জয়ীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।
এর আগে একই হাসপাতালে চিকিৎসা শেষে আরো ৮ জন করোনা  পজেটিভ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ফলে এ নিয়ে করোনা ডেডিকেটেড এই হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ২১ জন ।
শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা জিমি জানান, বর্তমানে হাসপাতালটিতে করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ রোগী ভর্তি রয়েছেন  রোগীর সংখ্যা ৮ জন ।
এদিকে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে নতুন করে সুস্থ হওয়া ১৩ জনের মধ্যে ৫ জন ভৈরব উপজেলার, ৪ জন ইটনা উপজেলার, ২ জন মিঠামইন উপজেলার, ১ জন পাকুন্দিয়া উপজেলার ও ১ জন হোসেনপুর উপজেলার।
তাদের মধ্যে ৯ জন পুরুষ ও ৪ জন মহিলা,  একজন চিকিৎসক, একজন পুলিশ সদস্য এবং দুইজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।
কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পর পর দুটি নমুনা পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ আসায় রোববার (৩ মে) শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৩ জনকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে।
কিশোরগঞ্জ জেলায় এখন পর্যন্ত পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী মোট ১৮৪ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ এসেছে। তাদের মধ্যে পাঁচজন মৃত ব্যক্তি রয়েছেন।
বার্ত প্রেরকঃ
শাহাদাৎ হোসেন
কিশোরগঞ্জ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন