টাঙ্গাইল সদরে চিকিৎসক করোনায় আক্রান্ত , ৬টি বাড়ী লকডাউন

টাঙ্গাইলে এবার একজন চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের কলেজ পাড়ায় ভাড়া বাসায় থাকেন। বাড়ী ঘাটাইল উপজেলায়,আক্রান্ত চিকিৎসক সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ে সহকারী মেডিকেল অফিসার হিসেবে কর্মরত । তার স্ত্রীও একজন চিকিৎসক বলে জানা গেছে।
পরে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে আক্রান্তের বাড়িসহ আশে পাশের ৬টি বাড়ী লকডাউন করে উপজেলা প্রশাসন। এ নিয়ে জেলায় মোট ২৪ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হল।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, বুধবার জেলা থেকে মোট ১০৫টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। সেখান থেকে একজন পজিটিভ পাওয়া যায়।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামাপদ রায় বলেন,  বুধবার মাথা ব্যাথা,অনন্য ব্যাথা সহ শরীর অসুস্থ হলে তার স্যাম্পল ঢাকায় পাঠানো হয়। আজ সকালে রিপোর্ট আসে তিনি করোনা পজেটিভ। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলাম বলেন, সংক্রমণ এড়াতে আশেপাশের ৬ টি বাড়ী লক ডাউন করা হয়েছে। আগামী ১৪ দিন বাড়ীগুলো লকডাউনের আওতায় থাকবে।

বার্তা প্রেরক:
ফরিদুল ইসলাম
টাঙ্গাইল প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন