সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালানো যুবক গ্রেপ্তার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালানো এমদাদুল হককে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত আড়াইটার দিকে নান্দাইল থেকো তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ৫ বছর আগে দত্তগ্রাম গ্রামের সাহেদ আলীর মেয়ে লাকি আক্তারকে (২৩) প্রেম করে বিয়ে করেন তার চাচাতো ভাই একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে এমদাদুল হক। তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন। লাকি ও এমদাদের সংসারে দুই বছর আগে কন্যা সন্তান মাঈশার জন্ম হয়। নির্যাতন চালানোর অভিযোগ তুলে পাঁচ মাস আগে এমদাদকে তালাক দেন লাকি। এরপর ঢাকায় গিয়ে একটি পোশাক কারখানায় কাজ নেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে লাকি ঢাকা থেকে বাড়িতে ফিরলে তালাক নিয়ে তার ওপর ক্ষুব্ধ থাকা এমদাদ তার বুকে ছুরি মেরে পালিয়ে যান এমদাদ। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় লাকির। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ছাড়া আটক করা হয় এমদাদের বাবা আহাম্মদ আলী ও মা মমতাজ বেগমকে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান আকন্দ জানান, তালাক মেনে নিতে না পেরে এমদাদ হত্যাকাণ্ড সংঘটিত করেন। লাকিকে হত্যার পরই এমদাদ এমদাদ আত্মগোপনে চলে গিয়েছিলেন। আধুনিক প্রযুক্তির সহায়তা নিয়ে বুধবার রাতে নান্দাইলের মোয়াজ্জেমপুরের একটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বার্তা প্রেরক
জুয়েল
ময়মনসিংহ প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন