মনপুরায় এমপি জ্যাকব এর হোম ডেলিভারি সার্ভিস চালু

ভোলার মনপুরায় এম.পি জ্যাকবের পক্ষে অসহায়, কর্মহীন দরিদ্র মানুষের জন্য হোম ডেলিভারি সার্ভিস চালু করলেন উত্তর সাকুচিয়া ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া। বুধবার সকালে তিনি এই হোম ডেলিভারি সার্ভিসের কার্যক্রম চালু করেন।

তিনি জানান, সরকারিভাবে এই পর্যন্ত এই ইউনিয়নে ১৩ শত ৫০ জনকে খাদ্য সহায়তা দেওয়া হলেও এম.পি জ্যাকবের পক্ষে দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়াও এম.পি জ্যাকব চরফ্যাসন-মনপুরায় দুই দফায় ২৫ লাখ টাকা করে ৫০ লক্ষ টাকা ব্যাক্তিগত তহবিল থেকে অনুদান দেন। অপরদিকে এম.পি জ্যাকবের পক্ষে খোলা হয়েছে হোম ডেলিভারি সার্ভিস। ফোন দিলেই অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে ওই তহবিল থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। এছাড়াও করোনা আক্রান্ত  যুবকের বাড়ি সহ লকডাউনকৃত ৯ বাড়ির ৩৫ পরিবারকে প্রতিনিয়ত হোম সার্ভিসের মাধ্যমে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। মধ্যবিত্তদের পরিচয় গোপন রেখে এম.পি জ্যাকবের ত্রান সামগ্রী হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে পৌঁছানো হবে বলে জানান তিনি।

এদিকে, মাছ ধরা বন্ধ থাকায় সামাজিক নিরাপত্তা কর্মসূচী আওয়তায় ৯১৩ জেলে পরিবারের মাঝে ৪০ কেজি চাল বিতরণ করা হয়। এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, একাডেমিক সুপার ভাইজার মোঃ জাকির হোসেন ও ইউপি সদস্য মোঃ সোহেল, রহিম মেম্বার, সিরাজ কাজি, রফিক ও মিজান সেরাং।

বার্তা প্রেরকঃ
আজাহার হোসেন বাপ্পি
ভোলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন