হবিগঞ্জে অসহায় ব্যক্তির মাঝে ইফতার ও ত্রাণ সহায়তা বিতরণ

হবিগঞ্জ জেলায় করোনাভাইরাস প্রতিরোধে করণীয়’ শীর্ষক এক আলোচনা সভা আজ জেলা প্রশাসক হবিগঞ্জের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক, হবিগঞ্জ মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় হবিগঞ্জ-১ ও হবিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্যবৃন্দ, সিভিল সার্জন, বিভিন্ন আইন-শৃঙ্খলা ও গোয়েন্দা বাহিনীর প্রতিনিধিবর্গ, হবিগঞ্জ পৌরসভার মেয়রসহ হবিগঞ্জ জেলার উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার প্রধান অতিথি জনাব মোঃ জাকির হোসেন আকন্দ, সদস্য (সচিব), পরিকল্পনা কমিশন ও করোনা প্রতিরোধ বিষয়ক হবিগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব মহোদয় সভায় উপস্থিত বিভিন্ন বিভাগের প্রতিনিধিবর্গের সাথে হবিগঞ্জ জেলার বিদ্যমান করোনা পরিস্থিতি, গৃহীত ব্যবস্থা ও প্রতিরোধে করণীয়, হাট বাজারের অবস্থা ও হাওর অঞ্চলের ধানকাটা কার্যক্রমের অগ্রগতিসহ বিভিন্ন বিষয় আলোচনা করেন।

সভার শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে হবিগঞ্জ সদর হাসপাতালে আইসলেশনে থাকা করোনা আক্রান্ত রোগী ও তাদের চিকিৎসায় নিযুক্ত সম্মানিত করোনা যোদ্ধাদের (চিকিৎসক) ভিটামিন-সি সমৃদ্ধ ফল-ফলাদি উপহার হিসেবে দেয়া হয়। অতঃপর সচিব মহোদয় জেলা প্রশাসনের ত্রাণ কার্যক্রম সরেজমিনে পরিদর্শনপূর্বক উপস্থিত কয়েকজন অসহায় ও দরিদ্র ব্যক্তির মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে।

বার্তা প্রেরক:

মনজুরুল করিম তুহিন
হবিগঞ্জ জেলা প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন