কাউখালিতে অর্ধশত পরিবারকে সাহায্য পৌছে দিল পৌনঃপুনিক

কাউখালিতে অর্ধশত পরিবারকে সাহায্য পৌছে দিল পৌনঃপুনিক
পিরোজপুর জেলার কাউখালী উপজেলার কেউন্দিয়া , বৌলাকান্দা , বদরপুর, হোগলা বেতকা , কচুয়াকাঠি , মধ্য বাজার, দাশেরকাঠি , আসপদ্দী , উজিয়ালখান, জয়কুল গ্রামের অর্ধশত পরিবারকে সাহায্য করেছে “পৌনঃপুনিক’ একটি সমাজসেবামূলক সংগঠন”।
কাউখালীর শিক্ষার্থীদের নিয়ে এই সংগঠন। সংগঠনের সদস্যরা নিজেরা অনুদান দিয়ে এবং সংগ্রহ করে সাহায্য কার্যক্রম পরিচালনা করে।সাহায্য হিসেবে প্রতিটি পরিবারকে চাল,ডাল,তেল,আলু,লবন,সাবান দেওয়া হয়। জনসমাগম নিষিদ্ধ হওয়ায় প্রতি এলাকার প্রতিনিধি সেই এলাকার সাহায্য বাসায় পৌছে দেন।
এ সম্পর্কে পৌনঃপুনিক এর সদস্য তাহমিদ হাসান আলভি বলেন, প্রথমে যখন অনুদান সংগ্রহ শুরু করি তখন বুঝতে পারি নি এত জনকে দিতে পারবো আমরা ১৫-১৬ টি পরিবারকে দেওয়ার লক্ষ্যে কাজ শুরু করি এবং এর পরে শিক্ষার্থীসহ কর্মজীবীরাও আমাদের সাথে যোগ দেন।
প্রথমবার এধনের কাজে পুরোপুরি সম্পৃক্ত হওয়া সদস্য শৈলি বলেন, এ কাজ করে নিজের ভিতরে আত্মতৃপ্তি খুজে পেয়েছি।এ কাজে সাহায্য করার জন্য সকল সদস্যসহ প্রত্যেককে ধন্যবাদ।
আরেক সদস্য আকাশ বলেন,  সাহায্য নেওয়ার পর মানুষের মুখে যে তৃপ্তির ছাপ ফুটে উঠেছে তা দেখে আমাদের কষ্ট সার্থক হয়েছে।
সংগঠনের উদ্যোক্তারা সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন এবং এধরণের কার্যক্রম পরিচালনার মাধ্যমে শিক্ষার্থী হিসেবে সমাজের প্রতি নিজেদের কর্তব্য পালনে সচেষ্ট থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
বার্তা প্রেরক:
খালিদ হাসান
পিরোজপুর জেলা,প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন