রূপসায় পাওনা টাকাকে কেন্দ্র  করে সংঘর্ষে দোকানদার রক্তাক্ত জখম

রূপসা প্রতিনিধিঃ মোঃ ফয়সাল
রূপসায় দোকানের  পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় দোকানদার জুয়েল রানা আহত হয়েছে।
পুলিশ ও ভূক্তভোগী সূত্রে জানা যায়,রূপসা উপজেলার আইচগাতী গ্রামের বারপূর্নের মোড়ে মাহ্ফুজুর রহমানের পুত্র জুয়েল রানার ‘ঋতু ডিপার্টমেন্টাল ষ্টোর’ নামে  একটি মুদী খানার দোকান রয়েছে। আজ সকাল আনুমানিক ১০ টার দিকে দেয়াড়া গ্রামের মৃত  রুহুল  আমিন বিশ্বাসের পুত্র হোসেন বিশ্বাস (৪৮) তার দোকানের সামনে আসে। তারপর দোকানদার জুয়েল রানা হোসেন বিশ্বাসের কাছে পাওনা টাকা চায়। টাকা চাওয়াকে কেন্দ্র করে উভয়ের ভিতর কথা কাটা কাটি হয়। এক পর্যায় হোসেন বিশ্বাস ক্ষিপ্ত হয়ে জুয়েলকে ছুরিকাঘাত করে রক্তাত্ব জখম করে।
এ ঘটনায় পুলিশ হোসেন বিশ্বাসকে আটক করে। পরবর্তীতে জুয়েলের পিতা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে। যা মামলার প্রস্তুতি চলছে। বিষয়টি নিয়ে হোসেন বিশ্বাসের স্ত্রী হিরা বেগম জানান, আমার স্বামীর কাছ থেকে টাকা নিয়ে জুয়েল রানা ব্যবসা করতো। সেই টাকা চাইতে গেলে জুয়েল আমার স্বামীর সাথে খারাপ আচরন করে। যার কারনে উভয়ের ভিতর কথা কাটা কাটি হয়।
এ সময় জুয়েলের হাতে থাকা ছুরিতে তার হাত কেটে যায়। এ ব্যাপারে আইচগাতি ক্যাম্প ইনচার্জ এস আই মো.ইব্রাহীম শেখ বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ভাবে আইনশৃঙ্খলা রক্ষার্থে হোসেনকে আটক করা হয়েছে। বর্তমানে আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন