নাগরপুরে কর্মহীন মৃৎশিল্পীরা পেল খাদ্য সামগ্রী

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নাগরপুরের মৃৎশিল্পীদের দুঃখ ও দুর্দশা নিয়ে বিভিন্ন স্থানীয়, জাতীয় ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর খাদ্য সহায়তা নিয়ে তাদের পাশে খাদ্য দাড়িয়েছে উপজেলা প্রশাসন।

রবিবার সকালে উপজেলা সহকারি কমিশনার তারিন মসরুর উপজেলার সহবতপুরের পাল পাড়ায় কর্মহীন মানুষের জন্য সরকারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন। তিনি এ সময় পাল পাড়ার ৩০ টি কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি এ সময় উপস্থিত সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশনা মানতে গিয়ে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের পাশে শুরু থেকেই খাদ্য সহায়তা নিয়ে উপজেলা প্রশাসন দাড়িয়েছে। সহবতপুরের পাল সম্প্রদায়ের কর্মহীন ৩০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

পর্যায়ক্রমে আরও যারা সরকারি নির্দেশনা মানতে গিয়ে কর্মহীন হয়েছেন তাদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তিনি এ সময় সকলকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহবান জানান। খাদ্য সামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন, সহবতপুর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক জাইদুর রহমান জাহিদ প্রমূখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন