ডোমারে সহকারী অধ্যাপক ও বিএনপি’র নেতা ফিরোজ প্রধান আর নেই

ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ মোসাদ্দেকুর রহমান সাজু

নীলফামারীর ডোমারে গোমনাতী কলেজের সহকারী অধ্যাপক ও বিএনপি’র নেতা মোস্তফা ফিরোজ প্রধান আর নেই। তার মৃত্যুতে এলাকার শিক্ষক মহল, রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে।
শনিবার (২৫এপ্রিল) সকাল ১১টায় ডোমার থানাপাড়া নিজ বাস ভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। বিকাল ৪.৩০মিনিটে তার গ্রামের বাড়ী উপজেলার বামুনিয়া ইউনিয়নের বারোবিশা প্রধান পাড়ায় জানাজা নামাজ শেষে সেখানে মসজিদের পাশে তাকে দাফন করা হয়।

মোস্তফা ফিরোজ প্রধান উক্ত গ্রামের এরফানূল হক প্রধানের ৩য় পুত্র। জীবন দশায় উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও গোমনাতী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক হিসাবে দায়ীত্ব পালন করেন তিনি। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন তিনি। মৃত্যু কালে তার বয়স ছিল ৫৭ বছর। তিনি ১টি পুত্র, ১টি কন্যা ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, উপজেলা বিএনপি’র আহবায়ক রিয়াজুল ইসলাম কালু, সদস্য সচিব আখতারুজ্জামান সুমন, ডোমার মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, ডোমার রিপোর্টার্স ইউনিটি পরিবার, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি মায়েদুল হক বসুনিয়া তুর্য, সাবেক সভাপতি আমিনুল হক বাবু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মানিক প্রমূখ শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। পরিবারের পক্ষে তার বড় ভাই গোলাম ফারুক প্রধান ভাইয়ের বিদেহী আতœার মাগফেরাত কামনায় আত্বীয় স্বজন ও সুভাকাংখী সকলের কাছে দোয়া কামনা করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন