ফেনীর বেস্ট ইন হোটেলের এক অনন্য দৃষ্টান্ত স্থাপন 

ফেনী প্রতিনিধিঃ শেখ আশিকুন্নবী সজীব
ফেনী জেলায় করোনা রোগীদের চিকিৎসার জন্য যে সমস্ত ডাক্তার, নার্স এবং আইসোলেসন ইউনিটের সাথে কর্মরত থাকবেন যারা তারা তাদের দায়িত্ব পালন শেষে নিজেদের সুরক্ষার জন্য এবং সংশ্লিষ্ট সকলকে ফেনীর অভিজাত হোটেল বেস্ট ইন এ থাকার জন্য নির্ধারণ করা হয়েছে।
ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ফেনী- ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন,  স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক ও হোটেলের চেয়ারম্যান জাফর উদ্দিন, বেস্ট ইন হোটেলের ভাইস চেয়ারম্যান ও ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল ও ওনার্স এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও ফেনী এপোলো হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ এনামুল হক এনামসহ হোটেল কর্তৃপক্ষের এ রকম মানবিক কাজকে ফেনীবাসী ধন্যবাদ দিয়েছেন।
করোনার এই দুর্দিনে এই হোটেলের সাথে জড়িত সবার এই সিদ্ধান্তকে জনসাধারণ প্রশংসা করছেন।
এ ব্যাপারে জানতে চাইলে বেস্ট ইন হোটেলের ভাইস চেয়ারম্যান রোটারিয়ান মোঃ এনামুল হক এনাম বলেন, আসলে এই করোনা দুর্যোগে নিজেদের এই মহতি কাজে জড়িত করতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি।
আমরা বেস্ট ইন কর্তৃপক্ষ সব সময় ব্যবসার পাশাপাশি মানবিক কাজ গুলোতে এগিয়ে আসার চেষ্টা করি। এ ব্যাপারে আমার বেস্ট ইন হোটেল এর চেয়ারম্যানের আন্তরিকতা এবং তার চিন্তা -ভাবনা গুলোও চমৎকার। ভবিষ্যতেও আমরা যেকোন ধরনের মানবিক কর্মগুলোতে এগিয়ে আসবো।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন