বাগেরহাটে অটো রিক্সা-ট্যাম্পু চালকদের মাঝে নগদ অর্থ প্রদান

করোনা পরিস্থিতিতে বাগেরহাটে আন্তঃজেলা অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি উইলার চালক ও শ্রমিকদেরকে মালিক সমিতির পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে। রবিবার দুপুরে বাগেরহাটে আন্তঃজেলা অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি উইলার মালিক সমিতির সভাপতি খান তানভির হোসেন লিপন বাড়িতে বাড়িতে গিয়ে শ্রমিকদের হাতে নগদ টাকা তুলে দেন।

এ সময় অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি উইলারের মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ সেকেন্দার আলী, যুগ্ন সম্পাদক মনি শেখ, আলমগীর শেখ, মামুন শেখ, আল-আমিন, শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
করোনা পরিস্থিতিতে বাগেরহাটের বিভিন্ন সড়কে যান চলাচল বন্ধ থাকায় বেকার হয়ে চালক শ্রমিকরা অর্থ কষ্টে দিন কাটাচ্ছিলেন। এই অবস্থায় মালিক সমিতির সবাপতির কাছ থেকে নগদ অর্থ পাওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন তারা।

অটো রিক্সা ,অটো ট্যাম্পু, থ্রি উইলার মালিক সমিতির সভাপতি খান তানভির হোসেন লিপন বলেন, করোনায় বেকার শ্রমিকরা আর্থিকভাবে সমস্যায় পড়েছে।ব্যক্তিগত তহবিল থেকে শতাধিক শ্রমিকের হাতে নগদ অর্থ প্রদান করেচি। এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই সহায়তা অব্যাহত থাকবে।শ্রমিকদের সরকারি খাদ্য সহায়তা দেওয়ার জন্য জেলা প্রশাসনের প্রতিও আহবান জানান তিনি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন