বাগেরহাটে আইসোলেশনে মারা যাওয়া বৃদ্ধ করোনা আক্রান্ত ছিলেন না

বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি অবস্থায় মারা যাওয়া বৃদ্ধ শেখ নুরুল ইসলাম (৬৫) করোনা আক্রান্ত ছিলেন না। রবিবার (১৯ এপ্রিল) দুপুরে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির আইইডিসিআর এর রিপোর্ট পেয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেল পৌনে ৬টার দিকে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বৃদ্ধ শেখ নুরুল ইসলাম। ওইদিন দুপুরেই তিনি শ্বাস কষ্ট, ও লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে আসেন। শ্বাস কষ্ট থাকায় তাকে চিকিৎসকরা আইসোলেশনে ভর্তি করেন চিকিৎসকরা।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, শ্বাসকষ্ট থাকায় বৃদ্ধ শেখ নুরুল ইসলামকে আমরা আইসোলেশনে পাঠাই। করোনা ভাইরাসের উপস্থিতি নিশ্চিতের জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাই। তার শরীরে করোনা ভাইরাসের কোন উপস্থিতি পাওয়া যায়নি। তিনি করোনা আক্রন্ত ছিলেন না।

তিনি আরও বলেণ, এ পর্যন্ত আমরা বাগেরহাট জেলা থেকে ১০০টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছি।৫২টি নমুনার রিপোর্ট আমরা হাতে পেয়েছি। এর মধ্যে চিতলমারীতে ফরিদপুর থেকে আসা এক যুবকের শরীরের করোনা পজেটিভ এসেছে। তাকে আমরা পূর্ণাঙ্গ চিকিৎসা দিয়ে যাচ্ছি। তিনি এখনও সুস্থ্য রয়েছেন।এক সপ্তাহ পূর্ণ হওয়ায় শনিবার (১৮ এপ্রিল) পুনরায় তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

রিপোর্ট পেলে তার বর্তমান অবস্থা জানা যাবে। এছাড়া কেরোনা পজেটিভ হওয়া রোগীর পরিবারের ৫ সদস্যের নমুনাও আমরা পরীক্ষার জন্য পাঠিয়েছিলাম। তাদের রিপোর্ট আমরা পেয়েছি। তারা এখনও করোনা নেগেটিভ রয়েছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন