মাগুরায় এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা ও ছেলে আটক

মাগুরা প্রতিনিধিঃ রক্সী খান

মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে আজ সকালে রাজন হোসেন (১৩) নামের এক কিশোরকে ধর্ষনের অভিযোগে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত ছেলের বাবাকেও আটক করেছে পুলিশ।

ধর্ষনের অভিযোগ এনে মেয়ের মা আম্বয়িা খাতুন থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেন।
এ বিষয়ে আম্বয়িা খাতুন এর কাছে জানতে চাইলে তিনি দৈনিক অধিকারকে বলেন, আমার মেয়ে শুত্রুবার বিকালে তার নানী বাড়ি বেড়াতে যায়। তখন পাশের পাড়ার ইমদাদুল হোসেনের ছেলে রাজন আমার মেয়েকে বাড়িতে ডাকতে আসে। তখন আমি তাকে বলি মনিতো বাড়িতে নাই সে তার নানী বাড়ি গিয়েছে। তখন রাজন আমার মেয়েকে তার নানী বাড়ি থেকে কৈৗশলে ডেকে নিয়ে তাদের বাড়িতে নিয়ে যায়। ডেকে নেওয়ার প্রায় ঘন্টা খানিক পরে আমার মেয়ে কান্না করতে করতে বাড়িতে চলে আসে। পরে মেয়ের কাছ থেকে জানতে পারি রাজন তার শরীরে পরে থাকা পায়জামা খুলে তাকে ধর্ষনের চেষ্টা করে। তিনি বলেন আমার মেয়ের সাথে যে ঘটনা ঘটেছে তার সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত ছেলের বাবা ইমদাদুল ইসলাম বলেন, আমার ছেলে ছোট মানুষ এমন কাজ করতে পারে না  তবে তাদের সাথে আমাদের তিন মাস আগে সামাজিক দলাদলীকে কেন্র করে মারা মারি হয়েছিলো। এ ঘটনার প্রতিশোধ নিতে তারা তার মেয়েকে দিয়ে এমন নাঠক সাঁজাতে পারে।

অভিযোগের সত্যতা জানতে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জয়নাল আবেদিন কাছে জানতে চাইলে তিনি বলেন, মেয়ের মায়ের অভিযোগের ভিত্তিতে আমরা ধর্ষণকারী কিশোরকে ও তার বাবাবে আটক করেছি। প্রাথমিক ভাবে তাকে জিজ্ঞাসা করা হচ্ছে। তবে এ বিষয়ে মামলা হবে কিনা জানতে চাইলে ওসি জানান, তদন্ত শেষে ও মেয়ের মেডিকেল রিপোর্টের উপরি ভিত্তি করে মামলার বিষয়টি জানানো যাবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন