ডোমারে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা

ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ মোসাদ্দেকুর রহমান সাজু

নীলফামারীর ডোমারে করোনা ভাইরাস (কোভিড-১৯)সংক্রমন প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ এপ্রিল) বিকাল সারে ৫ টায় ডোমার উপজেলা পরিষদ চত্বরে, উপজেলা প্রশাসনের আয়োজনে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডোমার-ডিমলা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবতাব উদ্দিন সরকার, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, পৌর মেয়র আলহাজ মনছুরুল ইসলাম দানু, উপজেলা পঃপঃ কর্মকর্তা মোহাম্মদ ইব্রাহীম,জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন,ডোমার উপজেলা সেনাবাহিনীর দায়িত্বরত কর্মকর্তা ক্যাপ্টেন তানজিম রহমান,ডোমার থানা ওসি (তদন্ত) বিশ্বদেব রায় প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,করোনার প্রাদুর্ভাব থেকে মানুষকে কিভাবে বাচিয়ে রাখা যায়, ডোমার-ডিমলায় বর্তমানে কোন করোনা রুগি নেই, ডোমার পৌর সভায় নিম্ন ও মধ্যবিত্তদের কার্ডের মাধ্যমে ১২শত পরিবারকে প্রতি মাসে ১০টাকা কেজি দরে প্রত্যেক ২০ কেজি করে চাউল দেয়া হবে।

এ বিষয়ে জেলা প্রশাসক বলেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে নীলফামারী জেলায় যে ৯জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে তাদের সকলের নমুনা পরিক্ষা করায় ফলাফল নেগেটিভ পাওয়া গেছে, তারা সকলেই ভালো আছে। তিনি আরও বলেন সরকারের দেওয়া ত্রান বিতরন কার্যক্রমে আওয়ামীলীগ সংগঠনের সাথে সমন্বয় করে কাজ করবেন। ভুল যেটা হয়েছে সেটাতে আমরা থাকবোনা, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই করোনা মোকাবেলায় কাউকে তিনি অভুক্ত রাখবেননা। এসময় ডোমার উপজেলার ১০টি ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মি উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন