নরসিংদীতে আরো ৮ জন করোনা রোগী সনাক্ত

নরসিংদী প্রতিনিধিঃ মো: নুরুল ইসলাম 

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা নরসিংদীতে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মঙ্গলবার সকাল পর্যন্ত নরসিংদী জেলায় নতুন করে আরো ৮ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ৮ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ২৯ জন।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস ও নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদরের ১ জন, পলাশে ১ জন, রায়পুরা ২ জন, বেলাবতে ২ জন ও মনোহরদী উপজেলায় ২ জন বলে জানানো হয়েছে।

জানা যায়, নরসিংদী জেলায় এ পর্যন্ত ডাক্তার ও সাংবাদিকসহ ২৯ জন নোবেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। সোমবার ৪৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের মধ্য থেকে নতুন করে ৮ জনের রিপোর্ট পজেটিভ আসে।

সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ১৬ জন, রায়পুরায় ৫ জন, পলাশ উপজেলায় ২ জন, শিবপুরে ১ জন, বেলাবতে ২ জন ও মনোহরদীতে ৩ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১ জন সুস্থ হয়েছেন। নরসিংদী জেলায় এ পর্যন্ত ১৮০ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ২৯ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালকে করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা কেন্দ্র ঘোষণা করে নরসিংদী জেলা সিভিল সার্জন অফিস।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন