ফেনীতে পাঁচ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফেনী প্রতিনিধি: শেখ আশিকুন্নবী সজীব
করোনাভাইরাস  সংক্রমণের প্রাদুর্ভাবের ফলে ফেনীর হতদরিদ্র, অসহায় কর্মহীন শ্রমজীবি, প্রতিবন্ধী মানুষের কথা চিন্তা করে ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায় এর মাধ্যমে ফেনী সদর উপজেলার রিফিউজি কলোনী, বেদে পল্লী, হিজড়া সম্প্রদায়, পরিচ্ছন্নতাকর্মী ও প্রতিবন্ধীদের মাঝে পাঁচ শতাধিক প্যাকেট খাদ্য সামগ্রী বিতরন করেছেন ফেনী -২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
 রবিবার (১২ এপ্রিল) সকালে ফেনী পৌরসভা প্রাঙ্গণে খাদ্য সামগ্রী ঘরে ঘরে বিতরণের জন্য দায়িত্ব দেয়া হয় ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায়কে।
এসময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ফেনীর বিভিন্ন উপজেলা চেয়ারম্যানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।ফেনী সদর উপজেলার রিফিউজি কলোনী, বেদে পল্লী, হিজড়া, পরিচ্ছন্নতা কর্মী ও প্রতিবন্ধীদের মাঝে বিভিন্ন স্থানে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণে সহায়ের পক্ষে উপস্থিত ছিলেন সহায়ের সভাপতি মঞ্জিলা মিমি, সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদারসহ সংগঠনের সদস্যরা।
এর আগে তিনি গত ৩০ মার্চ প্রথম ধাপে সদর উপজেলার ১২ ইউনিয়নে ৫০ হাজার এবং দ্বিতীয় ধাপে ০২ এপ্রিল ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি,মেয়র, উপজেলা চেয়ারম্যান ও সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে বাকী ৫ উপজেলার ৭০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন।
নিজাম উদ্দিন হাজারী এমপি বলেছেন, আমার সংসদীয় আসন ফেনী জেলার ৬ উপজেলার ৪৩ ইউনিয়ন ও ৫টি পৌরসভার ১ লাখ ২০ হাজার কর্মহীন গরীব, দু:খী মানুষের পরিবারের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়ে দিয়েছি।
পর্যায়ক্রমে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বাড়লে এই ত্রাণ সামগ্রী অব্যাহত থাকবে। চিন্তার কোন কারন নেই। প্রয়োজনে আমার সম্পদের সবটুকু ব্যয় করে হলেও ফেনীর মানুষ যাতে খাওয়ার জন্য কষ্ট না করে থাকে আমার তরপ থেকে সর্বোচ্চ চেষ্টা করে যাবো।
তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনপদে সবাইকে আহবান জানিয়েছেন যে নির্বাচনের সময় মানুষের ঘরে ঘরে গিয়ে আপনারা যেভাবে ভোট চেয়েছেন সেই ভাবে প্রত্যেক মানুষের ঘরে ঘরে গিয়ে তাদেরকে খাবার পৌঁছে দেয়া হয়। এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একমত পোষণ করে বাংলাদেশের সকল ধর্নাঢ্য ব্যক্তিদের কাছে আহ্বান জানান, যার যার অবস্থান থেকে আপনাদের সাধ্যমতে গরীব অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন