নওগাঁ ঢাকা থেকে আগত এক নারীর মৃত্যু

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: আব্দুল মজিদ মল্লিক

নওগাঁর পত্নীতলা  উপজেলায় ঢাকা থেকে আগত  শাহীনা আকতার (২৭) নামের এক  নারীর মৃত্যু হয়েছে।
শনিবার (১১ এপ্রিল) ভোর ৩ টায় উপজেলার বাদআয়াপুর গ্রামের মৃত শাহাজান আলীর মেয়ে শাহীনা আক্তার (২৭) অসুস্থ হয়ে পরে তাকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয় ,  রোগির শারিরিক অবস্থার অবনতি হওয়ায়  কর্তব্যরত চিকিৎসক তাকে রামেকে নেওয়ার পরামর্শ দেন , রাজশাহীতে  নিয়ে যাওয়ার  পথে  তার মৃত্যু হয়।

স্থানীয়রা জনান  ওই নারী স্বামীর সঙ্গে ঢাকায় থাকত গত তিন দিন হলো গ্রামের বাড়ী আসে গত রাতে ৩টার সময মাথাঘুরে পরে যায়  তাকে স্বজনরা দ্রুত  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।   কর্তব্যরত চিকিৎসক বলেন রোগীর  শরীরে রক্ত কম,রক্ত দিতে হবে,রোগীর মামা ইদ্রীস আলী জানান  রক্ত দিতে চাইলে তারা বলেন পরীক্ষা না করে তো রক্ত দেওয়া যাবেনা, সকাল ছাড়া তো পরীক্ষা  হবে না,  দ্রত রাজশাহী  নিয়ে যান,  পরে হাসপাতাল থেকে সরকারি  এ্যাম্বুেলেন্স দেওয়া হয় গাড়ীতে উঠানোর পরেই  তার মৃত্যু হয়। এই মৃত্যু করোনা উপর্সগে মৃত্যু  হয়েছে  মনেকরে   এলাকায় বেশ চাঞ্চাল্য সৃস্টি হয়েছে  ।

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডাঃ  এস এম খালিদ সাইফুল্লাহ   জানান, তার মধ্যে করোনার উপসর্গ ছিল কিনা এ জন্য   তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য জরুরি ভিত্তিতে  পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে, করোনার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন