করোনার এ ক্রান্তিতে আত্রাই থানা পুলিশের ভুমিকায় গর্বিত আত্রাই বাসী

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ আব্দুল মজিদ মল্লিক

আত্রাই থানা পুলিশের সদস্যরা করোনা সংক্রমণ থেকে মানুষকে সচেতন করতে নিরলশ ভাবে কাজ করছেন। জাতির এই ক্রান্তিলগ্নে আত্রাই পুলিশের ভুমিকা শ্রেষ্ঠ মানব সেবার নজির হয়ে থাকছে আত্রাই বাসীর প্রানে। আমরা সচক্ষে দেখছি জীবনের মায়া ত্যাগ করে আত্রাই থানা পুলিশ সদস্যরা মানুষকে সচেতন করছেন। কে জানে এভাবে সচেতন করতে গিয়ে নিজেই হয়ত সংক্রমিতে পরে যাচ্ছে।

কিন্তু নিজের বা পরিবারের নিরাপত্তার কথা ভেবে কোন পুলিশ সদস্যই নিজের কর্তব্য থেকে বিরত নেই এ সময়ে। আমরা আত্রাই বাসী আপনাদের নিয়ে গর্বিত।করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাবিশ্ব  টালমাটাল। উন্নত দেশে সুবিধা হচ্ছে  সরকার ঘোষণার সাথে সাথে জনসাধারণ তা মেনে চলে। বাংলাদেশে তা সম্ভব না। মানুষ শুনেও না। একবার ভাবলোও না নিজে সংক্রমিত হয়ে পরিবারের সদস্যদের জন্য মৃত্যুর ঝুকি বহন করছেন তারা। সরকার বাধ্য হয়ে নিরাপত্তা বাহিনি মোতায়েন করে।

বিশেষভাবে পুলিশ সদস্যরা ২৪ ঘণ্টা মাঠে ঘাটে কাজ করছেন। আমাদের সচেতন করতে পুলিশ সদস্যদের স্বেচ্ছায় করোনা সাগরে ঝাপ দিতে হচ্ছে। আত্রাই থানা পুলিশের সাহসিক এ ভূমিকায় সর্বময় ভাবে নির্দেশনা দিয়ে আমাদের নিরাপত্তা নিশ্চিৎ করছেন আত্রাই থানা পুলিশের ওসি মোঃ মোসলেম উদ্দিন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন