ব্যাক্তি উদ্যোগে নওগাঁয় যুবলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরন

করোনায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এতে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। সারাদেশের ন্যায় নওগাঁতেও অঘোষিত লক ডাউন পালিত হচ্ছে। করোনা দুর্যোগে এলাকার মানুষ এখন ঘরবন্দি। কর্মহীন হয়ে পড়া দিনমজুররা আয় রোজগার না থাকায় অসহায় হয়ে পড়েছেন। শনিবার (৪ মার্চ) বিকেল ৫ টার পর থেকে ঔষধের দোকান ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ রাখতে বলা হয়েছে।

তাই প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পাশাপাশি এসব কর্মহীন হয়ে পড়া প্রায় ২ হাজার মানুষের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে ব্যাক্তিগত উদ্যোগে ত্রাণ বিরতণ করেছেন নওগাঁ জেলা যুবলীগের সাধারন সম্পাদক শ্রী বিমান কুমার রায়। যেখানে রয়েছে- চাল, ডাল, আলু, লবনসহ অন্যান্য দ্রবাদি। সোমবার সকালে শহরের বিভিন্ন এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরন করা হয়। এসময় করোনা ভাইরাসে কাউকে আতঙ্কিত না হয়ে সচেতনতা বাড়ানোর পরামর্শ দেন।

অপরদিকে সোমবার সকালে সদর উপজেলা চত্বরে বে-সরকারী সংস্থা আশ্রয়ের উদ্যোগে দেড় শতাধিক কর্মহীন আদিবাসী ও হরিজন সম্প্রদায়ের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
এসময় এসব খাদ্যসামগ্রী বিতরন করে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ঠুকটুক তালকদার, আশ্রয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা তোফিকুল ইসলামসহ অন্যান্যে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন