দিনাজপুরে দৈনিক আলোকিত পত্রিকার পক্ষ হতে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার ফটো সাংবাদিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি: এন.আই.মিলন

করোনা ভাইরাসের কারণে দিনাজপুরে কর্মহীন হয়ে পড়েছে পেশাজীবী ওশ্রমজীবী মানুষেরা। দিনাজপুরে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার ফটো সাংবাদিকরা পড়েছেন চরম সংকটে। চরম ঝুঁকির মধ্যে তাদের পালন করতে হচ্ছে দায়িত্ব ও কর্তব্য। এ অবস্থায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার ফটো সাংবাদিকদের সাহাযার্থে এগিয়ে এসেছে দৈনিক আলোকিত দিনাজপুর পত্রিকা কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে দিনাজপুরের প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের দৈনিক আলোকিত দিনাজপুর-এর সম্পাদক ও প্রকাশক সুব্রত মজুমদার ডলার সাংবাদিকদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণ করেন দৈনিক আলোকিত দিনাজপুর-এর প্রধান সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান বুলবুল এবং । এ সময় পত্রিকার বার্তা সম্পাদক আনিস হোসেন দুলাল, স্টাফ রিপোর্টার আমির হোসেন বাদশাসহ পত্রিকার অন্যান্য সাংবাদিক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদক সুব্রত মজুমদার ডলার জানান, দিনাজপুরের অসহায় ও দরিদ্র মানুষদের জন্য হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনা ও তত্বাবধানে ইতিমধ্যে প্রায় ২০ হাজার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিদিনই তিনি অসহায়দের পাশে থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। এরই ধারাবাহিকতায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির পাশাপাশি দৈনিক আলোকিত দিনাজপুর কর্তৃপক্ষ এই খাদ্য সামগ্রী বিতরণ করে। আগামীতে পত্রিকার পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন