মাদারীপুরে নারী পুলিশকে কুপিয়ে হত্যাচষ্টা

মাদারীপুর সদর থানার পিএসআই অনামা বাড়ৈকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে শহরের লেকেরপাড় পৌর শিশুপার্কের পাশে এ ঘটনা ঘটে। প্রেম নিয়ে বিরোধের জেরে তার কথিত প্রেমিক রণবীর এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ অনামা বাড়ৈর। আহত অনামা সদর মডেল থানার প্রশিক্ষণকালীন উপ-পরিদর্শক (পিএসআই) এবং তার বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া। অভিযুক্ত রণবীরের বাড়ি বগুড়া জেলায়। তিনি ঢাকা থাকেন বলে জানায় পুলিশ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল হান্নান জানান, সদর মডেল থানায় ডিউটি শেষে সন্ধ্যার পর বের হয় অনিমা। পরে রিকশায় তার কথিত প্রেমিক রণবীরের সঙ্গে শহরের বিভিন্ন এলাকায় একত্রে ঘুরে বেড়ায়। রাত সাড়ে ১১টার দিকে অনিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রণবীর। অনিমার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় রণবীর। পরে গুরুতর অবস্থায় অনিমাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্তর করা হয়। রাতেই তার গলায় অপারেশন হয়। এখনও পুরোপুরি শঙ্কামুক্ত নন তিনি। ঘটনাস্থল থেকে একটি ছুরি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়।

তিনি বলেন, ঘাতক রনবীরকে ধরতে রাত থেকেই আমাদের কয়েকটি দল মাঠে নেমেছি। আমাদের অভিযান অব্যহত রয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন