কালকিনিতে জ্বর ও গলা ব্যাথা নিয়ে এক জনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি: মাসুদ রেজা ফিরোজী

মাদারীপুরেরর কালকিনিতে রবিবার (৫ এপ্রিল) রাত ১২টার দিকে জ্বর ও গলা ব্যাথা নিয়ে আবদুস সালাম ফকির (৪৮) নামে এক ব্যক্তি মৃত্যুবরণ করছে। মৃত ব্যক্তি কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামের সদর আলী ফকিরের পুত্র।

কয়ারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার শহিদুল ইসলাম জানান, রাত তিনটার দিকে কালকিনি থানার ওসি আমাকে ফোন দিয়ে আমার ওয়ার্ডে একজন ব্যক্তির মৃত্যু সংবাদ দিয়ে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিলে আমি রাতেই সেখানে যায়। পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে পারি, বিকেলে তিনি বাড়ির পাশে দোকান ছিলেন। সন্ধ্যার কিছুক্ষণ পর বাড়ি আসলে শরীরের জ্বর ও গলাফুলে যায়। এসময় তারা স্থানীয় একজন চিকিৎসকে ডেকে আনলে তিনি কিছু ঔষধ দেন। পরবর্তীতে রাত ১২টার দিকে সালাম ফকির মৃত্যুবরণ করেন।
কালকিনি থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন জানান, গতরাত ১২টার দিকে কালকিনি কয়ারিয়া ইউনিয়নে জ্বর নিয়ে এক ব্যক্তির মারা যাওয়ার সংবাদ পেয়ে সাথে সাথে আমি সেই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। সকালে কালকিনি থানার একটি টিম মৃত ব্যক্তির বাড়িতে গিয়েছে। মৃত সালাম ফকির কি কারণে মারা গেছে তা চিকিৎসকরা নির্ধারণ করবেন।

মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে উক্ত ব্যক্তির সম্পূর্ণ হিস্ট্রির জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

 

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন