নড়াইলে মাশরাফির ভ্রাম্যমাণ মেডিকেল টিম উদ্বোধন

কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ আফজাল হোসেন

নড়াইলে এমপি মাশরাফির উদ্যোগে করোনা দুর্যোগ মোকাবেলায় ভ্রাম্যমাণ মেডিকেল টিম কাজ শুরু করেছে।
রোববার বেলা ১১টায় ভ্রাম্যমাণ মেডিকেল টিম উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। এসময় উপস্থিত ছিলেন মাশরাফির বাবা গোলাম মোর্তুজা স্বপন, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, সহ-সভাপতি শামিমুল ইসলাম টুলু, কোষাধাক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে ঘরবন্দি মানুষের চিকিৎসাসেবা নিশ্চিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের এই ভ্রাম্যমাণ মেডিকেল টিম জেলার তৃণমূল মানুষকে স্বাস্থ্যসেবা পৌঁছে দেবে।

এর আগে শুক্রবার (৩ এপ্রিল) রাতে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় ক্রিকেট তারকা মাশরাফি এ স্বাস্থ্যসেবা চালুর ঘোষণা দিয়েছিলেন। ভিডিও বার্তায় তিনি সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে বলেন, খাদ্যদ্রব্য সরবারহের পাশাপাশি সাধারণ চিকিৎসাও জরুরি। ভ্রাম্যমাণ টিমে দুটো ফোন নম্বর (০১৩১৪-৯৬৬৬৯৯, ০১৭৮৪-২৮৯৪৯৪) থাকবে। যে কেউ এই সুবিধা নিতে পারবেন। প্রাথমিক অবস্থায় নড়াইলের সন্তান ডা. দীপ বিশ্বাস এবং তার সহধর্মিনী ডা. স্বপ্নারানী সরকার চিকিৎসা দেবেন। সামাজিক দূরত্ব বজায় রেখে চিকিৎসা সেবা নেওয়ার জন্য মাশরাফি রোগীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, ‘দুর্যোগকালে স্বাস্থ্যসেবায় নড়াইল এক্সপ্রেস আপনার দ্বারে’ এ স্লোগানকে সামনে নিয়ে রোববার (৫ মার্চ ) সকাল থেকে ভ্রাম্যমাণ মেডিকেল টিম নড়াইল ও লোহাগড়া ও কালিয়ার বিভিন্ন প্রত্যন্ত এলাকায় গিয়ে সাধারণ মানুষকে ফ্রি স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে। একটি মেডিকেল টিম মাঠ পর্যায়ে কাজ শুরু করলেও পরে তা বেড়ে দুটি হবে। যতদিন করোনাভাইরাসের সংক্রমণ থাকবে ততদিন এই মেডিকেল টিম এভাবে স্বাস্থ্যসেবা অব্যাহত রাখবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন