করোনা ভাইরাস সন্দেহে নওগাঁয় ১৫জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ

নওগাঁ প্রতিনিধিঃ সুমন আলী

নওগাঁর ১১টি উপজেলার মধ্যে সদর উপজেলা বাদে ১০টি উপজেলার ১৫ জনের সন্দেহভাজন করোনা ভাইরাস রোগীর নমুনা (সোয়াপ) সংগ্রহ করে তা পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৬জন মহিলা এবং ৯জন পুরুষ। তাদের বয়স ৩০ থেকে ৬৫ বছরের মধ্যে। (৮ এপ্রিল) বিকেলে ৫টায় জেলা সিভিল সার্জন ডাঃ আখতারুজ্জামান তথ্যটি নিশ্চিত করেন ।তিনি বলেন-যে ১৫ জনের

নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে তাদের অল্প মাত্রায় সর্দি কাশি উপসর্গ থাকার অভিযোগের পরিপেক্ষিতে ভাইরাসের উপস্থিতি আছে কি না তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। সন্দেহভাজন যাদের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে এদের মধ্যে সকলে হোম কোয়ারেন্টে থাকা বিদেশ ফেরত প্রবাসী। এদের মধ্যে রানীনগরে ২জন, আত্রাই ২জন, মান্দায় ১জন,   সাপাহারে ১জন, মহাদেবপুরে ১জন, পোরশায় ১জন, পত্নীতলায় ২জন, নিয়ামতপুরে ২জন, ধামইরহাটে ২জন, বদলগাছিতে ১জন। এই ১৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট ৭২ ঘন্টার মধ্যে জানা যাবে বলেও জানান তিনি।

এছাড়াও সদর উপজেলাসহ সকল উপজলার সন্দেহ ভাজন আরও রোগীর  নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন