ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্ট এর সাথে চুক্তিবদ্ধ করলো ওয়ালটন হাই-টেক

ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড।বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২১ তারিখে বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটন কর্পোরেট কার্যালয়ে স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ওয়ালটন গ্রুপের আরেকটি সহযোগী প্রতিষ্ঠান ওয়ালকার্ট, গ্রাহকরা সহজেই ওয়ালটন ব্র্যান্ডের পণ্য কিনতে এবং প্রয়োজনীয় সহায়তা পেতে সক্ষম হবে। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ এবং ওয়ালকার্টের ব্যবস্থাপনা পরিচালক সাবিহা জারিন ওরোনা দুই কোম্পানির শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের জন্য চুক্তিতে স্বাক্ষর করেন।

গোলাম মোর্শেদ বলেন, বাংলাদেশের ই-কমার্স সেক্টর গ্রাহকদের পূর্ণ আস্থা অর্জনে ব্যর্থ হয়েছে। ওয়ালকার্ট সেই শূন্যতা পূরণ করার চেষ্টা করবে। সাবিহা জারিন ওরোনা বলেন, গ্রাহকরা ওয়ালটনের পাশাপাশি অন্যান্য শীর্ষস্থানীয় এবং স্বনামধন্য দেশীয় ও বৈশ্বিক ব্র্যান্ডের পণ্য পাবেন।

এরফলে গ্রাহকরা ওয়ালকার্ট থেকে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য কিনতে পারবেন। পাবেন প্রয়োজনীয় সেবা। উল্লেখ্য, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান। বাংলাদেশি প্রতিষ্ঠানগুলোর মধ্যে পুঁজিবাজারের শীর্ষ মূলধনী কোম্পানি। অন্যদিকে ওয়ালটন গ্রুপেরই অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালকার্ট একটি পূর্ণাঙ্গ অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম। বাংলাদেশের ই-কমার্স খাতে যুগান্তকারী ও ইতিবাচক পরিবর্তনের অঙ্গীকার নিয়ে খুব শিগগিরই চালু হচ্ছে ওয়ালকার্ট।

তিনি জানান, দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারিসহ সর্বোচ্চ গ্রাহকসুবিধা দেবে ওয়ালকার্ট। এর মাধ্যমে অনলাইন কেনাকাটায় এক অনন্য ও নতুন অভিজ্ঞতা পাবেন গ্রাহক। ইতোমধ্যেই ওয়ালকার্টের ওয়েবসাইট ‘ওয়ালকার্ট ডটকম’ (walcart.com) –এ অসংখ্য প্রতিষ্ঠান সেলার হিসেবে নিবন্ধিত হয়েছে। প্ল্যাটফর্মটি ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা এবং ব্যায়াম সহ ১৫০ ধরনের পণ্য এবং পরিষেবা সরবরাহ করবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন