ইসলামী ব্যাংকের রপ্তানি বৃদ্ধি ক্যাম্পেইন শুরু

বৈদেশিক মুদ্রার রিজার্ভ বাড়াতে রপ্তানি বৃদ্ধি’- এই স্লোগান নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ১২ দিনব্যাপী ক্যাম্পেইন শুরু করেছে। রবিবার (১৬ অক্টোবর) ক্যাম্পেইনের উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বির এবং স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাকসুদুর রহমান, জি. এম. মোহাঃ গিয়াস উদ্দিন কাদের ও মিফতাহ উদ্দীন ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলামসহ ব্যাংকের সকল জোনপ্রধান, এডি শাখাপ্রধান ও সকল এডি শাখার বৈদেশিক বাণিজ্য ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

এই ক্যাম্পেইনের মাধ্যমে ব্যাংকের রপ্তানি বাণিজ্য বৃদ্ধিসহ বৈদেশিক বাণিজ্য গ্রাহকদের সাথে সম্পর্ক উন্নয়নে জোর দেওয়া হয়েছে। স্বল্প সময়ের মধ্যে রপ্তানি প্রক্রিয়া শেষ করে রপ্তানি আদেশগুলো যথাযথ সময়ে বাস্তবায়নে গুরুত্ব দেওয়া হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন