প্রাইম ব্যাংকে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত

প্রাইম ব্যাংকের এএমএল এন্ড সিএফটি ডিভিশন এর উদ্যোগে ১৫ অক্টোবর, ঢাকার স্থানীয় একটি কনফারেন্স হলে “এএমএল এন্ড সিএফটি কমপ্লায়েন্স” শীর্ষক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মসূচীটি উদ্বোধন করেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট এর নির্বাহী পরিচালক ও উপ-প্রধান মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এসইভিপি ও উপ-প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন এবং ব্রাঞ্চেস ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক, ঢাকা অঞ্চল-১ ও ৩ এর প্রধান অনুপ কান্তি দাস।

প্রাইম ব্যাংকের ঢাকা অঞ্চলের ২০টি শাখার অপারেশন ম্যানেজার সহ মোট ১১২ জন কর্মকর্তা উক্ত প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ কর্মসূচীতে মোট ৪টি সেশনে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোকপাত করা হয়। রিসোর্স পার্সন হিসেবে সেশনসমুহ পরিচালনা করেন বিএফআইইউ’ এর অতিরিক্ত-পরিচালক সৈয়দ কামরুল ইসলাম এবং প্রাইম ব্যাংকের এএমএল এন্ড সিএফটি ডিভিশনের কর্মকর্তাবৃন্দ। প্রশিক্ষণ কর্মসূচীর শেষে প্রশ্নোত্তর পর্ব এবং মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন