এই ঈদেআসছে স্লিম এবং ট্রেন্ডি রিয়েলমি ৮, সি২৫ এবংগেম প্রো কিট

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমিআসন্ন ঈদের বাজার মাতাতে বাংলাদেশেনিয়ে আসছে দারুণ দুইটি স্মার্টফোন এবংপ্রোগেমিং কিট। আগামী ২৬ এপ্রিল অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে বাজারে আসতে যাচ্ছে দারুণ স্টাইলিশ এবং দুর্দান্ত পারফরমেন্সের রিয়েলমি ৮। সাথে আসছে আপগ্রেডেড এন্ট্রি লেভেল সি সিরিজ থেকে রিয়েলমি সি২৫। পাশাপাশি, আসবে রিয়েলমি গেম প্রো কিট। লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে ব্র্যান্ড নিউ মোবাইল জিতে নিতে ক্লিকঃ

৮ মিলিমিটারেরও কমপুরু, খুবই পাতলা দারুণডিজাইনেররিয়েলমি ৮-এ আছে শক্তিশালী হেলিও জি ৯৫ গেমিং প্রসেসর। সাথে থাকছে সুপার অ্যামোলেড ফুল স্ক্রিন ডিসপ্লে। বাংলাদেশে এই প্রথম জি ৯৫ + সুপার অ্যামোলেড ডিসপ্লের ফোন বাজারে আসতে যাচ্ছে। তাই, রিয়েলমি ৮ হবে এবারের ঈদের অন্যতম আকর্ষণ। এই ফোনের গেমিং প্রসেসর সুপার-ফাস্টর‌্যাম এবং শক্তিশালী এআই এর সমন্বয়ে মোবাইল গেম প্রেমীদের জন্য অবিশ্বাস্য গেমিং অভিজ্ঞতা প্রদান করবে।

রিয়েলমি ৮ হ্যান্ডসেটটি মূলত এইট সিরিজের একটি স্মার্টফোন। এইট সিরিজের ফোনগুলোতে হাই-রিজোলিউশন ক্যামেরা, টিল্ট শিফট এবং স্টারি মোডের পাশাপাশি ডুয়াল ভিউ মোড রয়েছে এবং এই সিরিজ থেকে রিয়েলমি ৮প্রো এই মাসের শুরুতে বাজারে আনাহয়। ৮ প্রো তার ১০৮ মেগাপিক্সেলআলট্রা কোয়াড ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি প্রেমীদের মন জয় করে নিয়েছে।

রিয়েলমি ৮-এর সাথে বাজারে আসবে সি সিরিজের আপগ্রেডেড স্মার্টফোন রিয়েলমি সি২৫। রিয়েলমিসি২৫ টিউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা স্মার্টফোন প্রশংসাপত্র প্রাপ্তস্মার্টফোন এবং ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাসহ প্রথম সি সিরিজের স্মার্টফোন। সি২৫ এআছে বিশাল ডিসপ্লে এবং ব্যবহারকারীদের জন্য অবিশ্বাস্য সব কাস্টমাইজেশন অপশনস।এছাড়াও সি২৫ এ থাকছে মেগা ব্যাটারি, যার সাহায্যে এই ফোন ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। ব্যবহারকারীরা এই ফোনে তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফ্লিপ টু মিউট, ডুয়াল মোড মিউজিক শেয়ার, অ্যাপ লক এবং হাইড এর মতো সুবিধাজনক বিভিন্ন ফিচার পাবেন।

এই ফোনগুলো ছাড়াও রিয়েলমিগেমারদের জন্য রিয়েলমি কুলিং ব্যাক ক্লিপ এবং রিয়েলমি মোবাইল গেমফিঙ্গারস্লীভস নিয়ে আসছে। রিয়েলমি মোবাইলগেমফিঙ্গারস্লীভস বিশেষত এমন গেমারদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের হাতঘেমে যায়। এই গেমিংকিটের সাহায্যে একজন গেমারমসৃণভাবে গেম নিয়ন্ত্রণ করতে পারবেন কারণ এই স্লীভসগুলো বৈদ্যুতিক পরিবাহিতা এবং উচ্চ সংবেদনশীলতা নিশ্চিত করে। এসব কারণেই আসন্ন ঈদে রিয়েলমির নতুন স্মার্ট ডিভাইসগুলো নিশ্চিতভাবেই বাজার মাতাবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন