বাগমারায় মুজিব শতবর্ষ উপলক্ষে শেখ রাসেল স্মৃতি সংঘের উদ্যােগে মহিলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া ইউনিয়নের হাটখুজিপুর উচ্চবিদ্যালয়ের মাঠে মুজিব শতবর্ষ উপলক্ষে শেখ রাসেল স্মৃতি সংঘের উদ্যােগে মঙ্গলবার (২রা ফেরুয়ারী) বিকাল ৩টায় মহিলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে । মহিলা ফুটবল টুর্নামেন্টে যে দুটি দল অংশ করে সেই দুটি দল হচ্ছে ঢাকা জেলা মহিলা ফুটবল দল ও চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল দল। হাজারো দর্শকের উপস্থিতিতে চরম উত্তেজনার মধ্যে দিয়ে এ খেলাটি চলতে থাকে। দর্শকেরা মুমু করতালির মধ্যে দিয়ে খেলাটি হাজারো দর্শক উপভোগ করে। খেলাটি শুরুতে খেলা উদ্ধাধন করেন, আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সরদার জান মোহাম্মদ।

এই সময় আরও উপস্থিত ছিলেন, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মাষ্টার মোঃরিয়াজ উদ্দিন, মোঃ আহসান হাবিব, শুভডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল হাকিম প্রাং,। প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা  বলেন, ফুটবল খেলা বাঙালি জাতির প্রাণের খেলা, বিশেষ করে মহিলা ফুটবল টুর্নামেন্টতে আরও আর্কষনের। তাই আমাদের সবাইকে ধৈর্য্য ধারণ করে এ খেলাটি উপভোগ করতে হবে।

এছাড়াও উক্ত খেলায় আরও উপস্থিত ছিলেন, আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মোঃ মশিউর রহমান, মচমইল ডিগ্রি কলেজের অধক্ষ্য, কুমার দাশ প্রতিক( রানা) হাট খুজিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এটি,এম আলী আক্কাস। খেলাটি সার্বিকভাবে পরিচালনা করেন, বাগমারা উপজেলার ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক, মোঃ রফিকুল ইসলাম মীর ও ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন, প্রভাষক মোঃ নজরুল ইসলাম ও সিরাজুল ইসলাম। উক্ত খেলায় চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল দল ঢাকা জেলা মহিলা ফুটবল দল কে ৪-৩ গোলে পরাজিত করে।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন