অপেশাদার আচরণ করে বাদ পড়লেন অপু

অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’ করছেন অপু বিশ্বাস— এ খবর বাসি না হতেই শোনা গেল বাদ পড়েছেন নায়িকা।রবিবার নতুন এই সিনেমা সই করার কথা জানান অপু। মঙ্গলবার তিনি জানান, করোনার কারণে ছেড়ে দিয়েছেন। কারণ প্রযোজক শিগগিরই শিডিউল চাইছেন।

কিন্তু বিকেলে প্রযোজক জেনিফার ফেরদৌস জানালেন, ‘অপেশাদার আচরণের’ কারণে অপুকে বাদ দিয়েছেন তিনি। অবশ্য এমন অভিযোগের পর কোনো মন্তব্য করেননি এক সময়ের ব্যস্ত নায়িকা। জানা গেছে, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’-এর সাইনিং মানি হিসেবে পাওয়া এক লাখ টাকা মঙ্গলবার অপু প্রযোজককে ফেরত দিয়েছেন।

ভিডিও বার্তায় জেনিফার জানান, চুক্তি স্বাক্ষরের দিন অপু বিশ্বাস একজন ফটোগ্রাফার নিয়ে আসেন। সেই ফটোগ্রাফারের ধারণ করা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের স্থিরচিত্র ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে দেন অপু, যা প্রযোজকের পক্ষ থেকে পুরোপুরি নিষেধ ছিল। এরপর তা সরিয়ে নেওয়ার অনুরোধ করেন। কিন্তু বারবার বলার পরও সরাননি। বিষয়টি নিয়ে তাদের কথা-কাটাকাটি হয়। এরপর পরিচালকসহ সিদ্ধান্ত নিয়ে অপু বিশ্বাসকে ছবি থেকে বাদ দেন। এ দিকে অপুর সঙ্গে সিনেমা করার খবর দিলেন ডি এ তায়েব। সেই ছবির নাম ‘দেহ ঘড়ি’, যেখানে অপুর চরিত্র একজন যৌনকর্মীর। এতে অভিনয়ের জন্য নায়িকা মৌলিকভাবে সম্মতি দিয়েছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন