মেহেরপুরে গত ২৪ ঘন্টায় ১৩ জন করোনায় আক্রান্ত

দিন দিন বেড়েই চলেছে করোনা সংক্রমনের হার মেহেরপুর জেলায়। গত ২৪ ঘন্টায় ১৬ টি রিপোর্টের মধ্যে রাজনৈতিক নেতা ও  স্বাস্থ্যকর্মীসহ আরও ১৩টি পজেটিভ করোনা সনাক্ত হয়েছে । এ নিয়ে জেলায় করোনা বর্তমানে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯৬ জন।

শনিবার সন্ধ্যায় মেহেরপুর সিভিল সার্জন ডা: নাসির উদ্দিন  এসব তথ্য নিশ্চিত করেন। মেহেরপুর সিভিল সার্জন জানান , করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে আরো ১৬ জনের রিপোর্ট এসেছে যার  ১৩ টি পজিটিভ  ও বাকি ৩ জনের নেগেটিভ রিপোর্ট। নতুন পজিটিভ গুলো মধ্যে মেহেরপুর সদর উপজেলার ৩টি, গাংনী উপজেলায় ৯ এবং মুজিবনগরে উপজেলার ১ টি । এ সকল রিপোর্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দেওয়া হয় ।

আক্রান্তদের মধ্যে গাংনী র‌্যাব ক্যাম্প পাড়ার অশোক ডাক্তারের ছেলে অর্পণ (৭), অর্ঘ্য (১৪) ও মা রেখা রানী (৫৮), গ্রামীণফোনের সেলস সুপারভাইজার মেহেদী হাসান শামীম (৩৫), গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স সাহারা খাতুন (৩৮), গাংনীর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড পশ্চিম মালসাদহ খেপি পাড়ার শাহিনা খাতুন (৪২), উপজেলার আযান গ্রামের পুকুর পাড়ার ফারুক হোসেন (৩৮), ষোলটাকা ইউনিয়নের কেশবনগর গ্রামের আব্দুল লতিফ (৩৮) ও গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু,  মুজিবনগর উপজেলায় কোমরপুর গ্রামের মোঃ আমানুল্লাহ (বেলু) ও সদর উপজেলায় ৩ জন রয়েছে। আক্রান্তদের পরিবারের সদস্যদের প্রশাসনের পক্ষ থেকে হোম কেয়ারেন্টাইনে রাখা হবে এবং লকডাউন ঘোষনা করা হবে বলে তিনি জানান।

তিনি আরো জানান, এছাড়া আক্রান্তরা নিজনিজ বাড়ি থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন।  নতুন করোনা আক্রান্ত ব্যক্তি সহ পূর্বের আক্রান্তদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে। করোনায় আতংকি না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি। এ নিয়ে মেহেরপুর জেলায় ২ হাজার ৬শ ২৬ জনের মধ্যে বর্তমানে ৯৬ টি পজেটিভ। ১৩৩ জন সুস্থ হয়েছে। মৃত্যুবরণ করেছে ৮ জন।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন