মেহেরপুরে নতুন করে ডাক্তারসহ ১০জন করোনা আক্রান্ত

মেহেরপুরে নতুন করে ডাক্তার ও ব্যাংক কর্মকর্তাসহ ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত । বৃহস্পতিবার রাত ৯ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুর সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন। নতুন করে সনাক্ত রোগীরা হলেন,  ডাক্তার ও ব্যাংক কর্মকর্তাসহ  মেহেরপুর সদর উপজেলায় ৬ জন এবং গাংনী উপজেলায় ৪ জন। এর মধ্যে গাংনী র‌্যাব ক্যাম্প পাড়ার সুনিতি রানী, উপজেলার সহড়াবাড়িয়া গ্রামের একরামুল হকের মেয়ে কানিজ ফাতেমা (১৮), পাকুরিয়া গ্রামের আমিনুল ইসলাম (৪৫) ও বেতবাড়িয়া গ্রামের উজ্জল হোসেন (৩০)।

মেহেরপুর সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন জানান, করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে আরো ২৯ জনের রিপোর্ট এসেছে যার  ১০ টি পজিটিভ  ও বাকি ১৯ জনের নেগেটিভ রিপোর্ট । নতুন পজিটিভ গুলো মেহেরপুর সদর উপজেলার ৬ টি এবং গাংনী উপজেলার ৪টি । এ সকল রিপোর্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দেওয়া হয় । এ নিয়ে মেহেরপুর জেলায় ২ হাজার ৫ শ ৭৮ জনের মধ্যে বর্তমানে ৮০টি পজেটিভ। ১২৫ জন সুস্থ হয়েছে। মৃত্যুবরণ করেছে ৮ জন।

তিনি আরো জানান, আক্রান্তদের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হবে। এছাড়া আক্রান্তরা নিজনিজ বাড়ি থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন।  নতুন করোনা আক্রান্ত ব্যক্তি সহ পূর্বের আক্রান্তদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে। করোনায় আতংকি না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন