গাংনীর ১জন সহ জেলায় করোনা আক্রান্ত-৩

মেহেরপুরে গত ২৪ ঘন্টায় পুলিশ সহ ৩জন করোনা আক্রান্ত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১শ’৪৬জন।  নতুন আক্রান্তরা হলেন,মেহেরপুরের পুলিশ সদস্য আল আমিন,কোটপাড়ার ফজিলা খাতুন ও গাংনী হাসপাতালের প্রধান সহকারী আসাদুজ্জামান লিটন। মেহেরপুরের সিভিল সার্জন ডা; মো: নাসির উদ্দীন জানান,কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে ৩০ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়।

এর মধ্যে ৩জন করোনা পজেটিভ। জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা সংক্রান্ত সচেতনতা মুলক প্রচার প্রচারনা করা হচ্ছে।  গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রিয়াজুল আলম জানান, গাংনী হাসপাতালের প্রধান সহকারী আসাদুজ্জামান লিটন হোম আইসোলেশনে থাকবেন। এছাড়া সকল করোনা আক্রান্তদের সাথে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সার্বিক ভাবে যোগাযোগ করা হচ্ছে।

এছাড়া প্রয়োজনীয় পরামর্শ ও চিকিৎসা সেবার পাশাপাশি বিনামুল্যে তাদরে বাড়ি বাড়ি ঔষধ পৌছে দেয়া হচ্ছে। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ জানান।  উল্লেখ্য : মেহেরপুর জেলায় এ পর্যন্ত মোট ২ হাজার ৩শ’৬টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ১শ’৪৬, সুস্থ ৮১ ও মৃত্যু ৭জন।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন