সুশান্তকে নিয়ে দেবাশীষ-জীবনের ডকুফিল্ম ‘হত্যা শেষে আত্মহত্যা’

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক কাটছে না। গত রোববার তার বান্দ্রার বাসায় আত্মহত্যা করেছেন। তাকে অকালে হারিয়ে কাঁদছেন তার ভক্ত অনুরাগীরা। বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। সম্প্রতি মুম্বাই পুলিশ সুশান্তের আত্মহত্যা নিয়ে তার কয়েকজন প্রযোজককে ও তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করেছে।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় নানা আলোচনা চলছে বিশ্বেজুড়ে। তার এই মৃত্যু মানতে পারছে না সিনেমাপ্রেমীরা। এবার বাংলাদেশে সুশান্তকে নিয়ে নির্মিত হলো ডকু ফিল্ম। দেবাশীষ বিশ্বাসের ভাবনা, চিত্রনাট্য, প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে এটি পরিচালনা করেছেন জীবন শাহাদাৎ।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘‌‌সুশান্ত সিং রাজপুতের মৃত্যুটা মেনে নেওয়ার মতো নয়। তার প্রতি অনেক অমানবিক আচরণ করা হয়েছে, যে কারণে হতাশা থেকে তার আত্মহত্যা। অবসাদ থেকে মানুষ যে কী ভয়ানক সিদ্ধান্ত নিতে পারে তা এই ফিল্মে তুলে ধরেছি।

‘হত্যা শেষে আত্মহত্যা’ নামের ডকু ফিল্মটি ভয়েজওভার, বিভিন্ন টক শো, উপস্থাপনা আর ফুটেজের মিশ্রণে নির্মাণ করা হয়েছে। এর দৈর্ঘ্য ২০ মিনিট। এরই মধ্যে এর নির্মাণ কাজ শেষ হয়েছে। শিগগিরই দেবাশীষ বিশ্বাসের নিজস্ব ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পাবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন