সিএমএসডিকে মাস্ক ও মেডিকেল গগলস দিল জেডটিই

মোবাইল ইন্টারনেটে টেলিযোগাযোগ, এন্টারপ্রাইজ ও কনজ্যুমার টেকনোলজি সেবাদানে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জেডটিই করপোরেশন কভিড-১৯ লড়াইয়ে বাংলাদেশের সম্মুখযোদ্ধাদের সহায়তা করতে সম্প্রতি সেন্ট্রাল মেডিকেল স্টোরস ডিপোকে (সিএমএসডি) ২৫০০০ মাস্ক এবং ৫০০ মেডিকেল গগলস সরবরাহ করেছে।

বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক ড. রফিকুল মতিন, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ মন্ত্রণালয়ের সচিব মো. নূর-উর-রহমান, কেন্দ্রীয় মেডিকেল স্টোরস ডিপোর পরিচালক, অতিরিক্ত সচিব আবু হেনা মোর্শেদ জামান, জেডটিই বাংলাদেশ প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা, ভিনসেন্ট লিউ এবং অন্য কর্মকর্তারা অনুদান হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন।

জেডটিই বাংলাদেশের এক বিবৃতিতে বলা হয় এ অনুদানটির সাহায্যে করোনাভাইরাস প্রাদুর্ভাবের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে এমন অনেক কভিড হাসপাতালের চিকিৎসাকর্মীরা আরও সুরক্ষিতভাবে করোনা আক্রান্ত রোগীদের সেবা দিতে পারবে।

এ প্রসঙ্গে জেডটিই বাংলাদেশের সিইও ভিনসেন্ট লিউ বলেন, জেডটিই ২০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে কাজ করে যাচ্ছে। মহামারি কভিড-১৯ এ আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য মাস্ক এবং মেডিকেল গগলস প্রদানের মাধ্যমে করোনার বিরুদ্ধে লড়াইয়ে জেডটিই বাংলাদেশের পাশে থাকতে চায়।

সেন্ট্রাল মেডিকেল স্টোরস ডিপোর পরিচালক আবু হেনা মোর্শেদ জামান জেডটিই অনুদানটি গ্রহণ করে সন্তোষ প্রকাশ করেন। তিনি কভিড-১৯ ভাইরাস মোকাবিলায় বাংলাদেশকে শক্তিশালী করার জন্য জেডটিইকে ধন্যবাদ জানান।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন