অন্ধকারের পর আলো আসবেই : নাদিয়া

করোনাভাইরাসের থাবায় থমকে গেছে বিশ্ব। আক্রান্ত হওয়ার পাশাপাশি মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। মহামারী এ ভাইরাসের প্রকোপ বাংলাদেশেও আঘাত এনেছে।

এরইমধ্যে দেশের সব অফিস আদালত, স্কুল ও প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। যার কারণে এর প্রভাব পড়ছে নিম্ন আয়ের মানুষের উপর। সরকারের পাশাপাশি এই দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের অনেক তারকাও।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া নিজের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। সহয়তা দিয়েছেন কিছু অসহায় পরিবারকে। তবে সে বিষয় প্রকাশ্যে আনতে চান না তিনি।

নাদিয়ার বলেন, এটি খুব নাজুক একটি ইস্যু। আমি আমার জায়গা থেকে সাধ্যমত পাশে থাকার চেষ্টা করছি। মানুষকে সহায়তা করাটাই আসল, সবাইকে জানিয়ে করাটাই সব না। সেইসাথে নিজে সচেতন হওয়ার পাশাপাশি সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দিচ্ছি। দুর্দিন সবসময় থাকে না, এ অন্ধকারের পর আলো আসবেই। আল্লাহ সবাইকে হেদায়েত দান করুক।

ছোট পর্দার এ অভিনেত্রী সারাবছরই অভিনয় নিয়ে ব্যস্ত থাকেন। শুটিং বন্ধ থাকায় এ সময়টা বাসাতেই কাটাচ্ছেন। পরিবারের সঙ্গে একটা লম্বা সময় কাটানোর সুযোগ পেলেন। ঘরের বিভিন্ন কাজে সহযোগিতা করছেন।

নাদিয়া বলেন, দেশের এই দুরবস্থাটা কবে কাটবে সে অপেক্ষায় আছি। পরিবারের সঙ্গে এর আগে এতটা সময় কাটানো হয়নি ব্যস্ততার কারণে। নামাজ পড়ছি, ঘরের কাজে সহযোগিতা করছি। পাশাপাশি আঁকাআকি করছি। গেইমস খেলছি। এভাবেই সময়টা কেটে যাচ্ছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন