২০ শিল্পী করোনা নিয়ে গাইলেন

করোনাভাইরাসের কারণে লকডাউনে থাকা মানুষকে সচেতন করতে এক গানে অংশ নিয়েছেন বিশজন শিল্পী। ‘দেবো পাড়ি এ আঁধার’ শিরোনামের এই গানে দেখা যাবে কণ্ঠশিল্পী কনা, এলিটা, অদিত, প্রতীক হাসান, ঐশী, দোলা, তাশফি, সুফি [আরবোভাইরাস], প্রেরণা ও প্রতীক্ষাসহ বিশজন শিল্পীকে।

গানটির গীতিকার আসিফ ইকবাল ও সুরকার অদিত। প্রযোজনা প্রতিষ্ঠান গানের ডালির জন্য গানটির মিউজিক ভিডিও তৈরি করেছেন অদিত। বৈশাখের উদ্দীপনা ও করোনাভাইরাসের বিরুদ্ধে মানসিক মনোবল তৈরির জন্যই গানটি নির্মাণ করা হয়েছে।

অদিত জানান, ‘সাধারণ মানুষের পাশাপাশি সংগীতশিল্পীরাও এখন মানসিকভাবে বিপর্যস্ত। কিন্তু করোনাভাইরাসের এই যুদ্ধে আমাদের বিজয়ী হতে হবে।করোনাভাইরাসের বিরুদ্ধে বাংলাদেশের মানুষের মনোবলকে দৃঢ় করার লক্ষ্যে জনপ্রিয় সংগীতশিল্পীদের নিয়ে একটি গান তৈরি করেছি।’

কণ্ঠশিল্পী কনা বলেন, ‘এখন এমন পরিস্থিতিতে আমাদের সবাইকে এক থাকাই জরুরি। গানের মাধ্যমে আমরা শ্রোতাদের সচেতন করার আহ্বান জানাই। বৈশ্বিক এই দুর্যোগ কেটে যাবে, আমরা সবাই আবারও স্বাভাবিক হয়ে যাব।’

গানটি সংগীতশিল্পীরা নিজ নিজ বাড়িতে বসেই গেয়েছেন। এর মিউজিক ভিডিও গতকাল ১৬ এপ্রিল গানের ডালি ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। এমনটিই জানিয়েছে প্রযোজনা সংস্থার কর্তৃপক্ষ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন