বলিউড অভিনেতা পূরব কোহলি সপরিবারে করোনায় আক্রান্ত

বলিউডে পর পর করোনা সংক্রমণের ঘটনা ঘটে চলেছে। এবার করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা পূরব কোহলি সহ তার গোটা পরিবার। মঙ্গলবার ইনস্টাগ্রামে এমনই চাঞ্চল্যকর পোস্ট করেছেন ‘মাই ব্রাদার নিখিল’ খ্যাত এই অভিনেতা। জানা গিয়েছে, পূরব, তার স্ত্রী লুসি পেটন এবং তাদের দুই সন্তান গত দু সপ্তাহ ধরে স্বেচ্ছা কোয়ারেন্টিানে রয়েছেন।

পূরব ইনস্টাগ্রামে লিখেছেন, আমাদের ফ্লু হয়েছে এবং আমাদের লক্ষণ দেখে পারিবারিক চিকিৎসক জানিয়েছেন আমরা কোভিড-১৯ এ আক্রান্ত। এটা সাধারণ ফ্লুয়ের মতোই, শুধু কাশির ভাবটা বেশি এবং শ্বাসকষ্ট হচ্ছে। তিনি জানিয়েছেন, তার মেয়ে ইনায়ার শরীরে প্রথম সংক্রমণ দেখা যায়, এরপর তার স্ত্রী। পূরব জানিয়েছেন, ইনায়াকে দিয়ে শুরু, খুব হালকা কাশি এবং জ্বর দুদিনের জন্য। এরপর লুসিও অসুস্থ হয়েছে, বুকে সর্দি-কাশি।

লক্ষণগুলো নিয়ে সবাই কথা বলছিল। এরপর একদিন আমি জ্বরে পড়ি। গোটা দিন মাত্রারিক্ত জ্বর, তারপর কমে গেল। কিন্তু কাশির জেরে তিনদিন কষ্ট পেলাম।

কোহলি জানিয়েছেন, তার এবং স্ত্রী ও কন্যার জ্বরের মাত্রা ১০০-১০১ ডিগ্রীর আশেপাশে থাকলেও ছেলে ওসিয়ানের তাপমাত্রা তিনদিন ১০৪ ডিগ্রী সেলসিয়াসের নীচে নামেনি। সঙ্গে নাক দিয়ে অবিরাম সর্দি ঝড়েছে এবং হালকা কাশি। পূরবের কথায়, দুর্ভাগ্যবশত লন্ডনে সবার সঙ্গে এটা ঘটছে এবং এখানেও আমাদের পরিচিত অনেকের সঙ্গেই এটা ঘটেছে। পূরব শেষে লিখেছেন, গত সপ্তাহের আগের বুধবার থেকে আমরা কোয়ারেন্টিানে রয়েছি। দয়া করে সুস্থ থাকুন।

আশা করি কারো সঙ্গে যেন এই ঘটনা না ঘটে। তবে যদি হয়, তাহলে এটা ভাবুন যে আপনার শরীরের ভিতর সেই ক্ষমতা আছে যা করোনার সঙ্গে যুদ্ধ করতে পারবে। চিকিৎসকের পরামর্শ নিন। কারণ প্রত্যেকের শরীরে ভিন্ন ভিন্ন সমস্যা দেখা যাচ্ছে। দয়া করে বাড়িতে থাকুন এবং শরীরকে বিশ্রাম দিন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন