অবশেষে ঢাকায় ফেরার অনুমতি মিলল

টানা ২০ দিন লঞ্চে করে জলে কাটানোর পর অবশেষে ঢাকায় ফিরলেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্র টিম। এ দলে আছেন পরিচালক আবু রায়হান জুয়েল, চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পরীমনিসহ ১২০ জন।

নোভেল করোনাভাইরাসের কারণে গণ ও নৌপরিবহণ চলাচল বন্ধ হয়ে গেলে সুন্দরবনে শুটিংয়ে ব্যস্ত থাকা এ ইউনিট বিপাকে পড়েছিল। ২৬ মার্চ শুটিং বন্ধ করে ঢাকায় রওনা দিলে খুলনায় আটকে দেওয়া হয় তাদের। স্থানীয় প্রশাসন থামিয়ে দেয় শিল্পীদের বহনকারী লঞ্চটি। এরপর টানা সপ্তাহখানেক ভাসমান অবস্থায় ছিলেন তারা।

লঞ্চ থেকেই পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, ‘আমরা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ৩ এপ্রিল রাত ১১টায় লঞ্চ ছেড়েছিলাম। সবকিছু ঠিক থাকলে রোববার (আজ) সকালে ঢাকায় পৌঁছতে পারব। কোথাও না থেমে আমরা সোজা চলে এসেছি। পরীমনিসহ সিনিয়র শিল্পীদের উদ্যোগে এই ফেরা সম্ভব হচ্ছে।

‘ তিনি আরও বলেন, ‘লঞ্চ থেকে নেমে আমরা যে যার বাসায় চলে যাব। এমনিতেই ২০ দিন লঞ্চে ছিলাম। লাগলে আরও ১৪ দিন বাসায় থাকব। সমস্যা নেই। আমরা ফিরতে পারছি- এটাই বড় বিষয়।’

১৪ মার্চ ঢাকার সদরঘাট থেকে ছেড়ে যাওয়া ভাড়া করা এই শুটিং লঞ্চে শিল্পী ও কলাকুশলীরা ছাড়া আছে একঝাঁক শিশু। লক্ষ্য ছিল, টানা ২৫ দিনের শুটিং-টু্যর শেষ করে ঢাকায় ফিরবে লঞ্চটি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন