ঋতুপর্ণাও এবার সাহায্যের হাত বাড়ালেন

করোনার প্রকোপে ভারতজুড়ে লকডাউন। এই পরিস্থিতিতে বিপর্যস্ত অবস্থায় পড়েছে দেশের নিম্ন আয়ের মানুষেরা। এদের জন্য এবং দেশে করোনাভাইরাস রুখতে ফান্ড তহবিলের আহবান করেছেন নরেন্দ্রী মোদি।

সেই ফান্ডে অর্থ দিচ্ছেন দেশটির তারকারা। এবার তালিকায় যোগ হলো টালগঞ্জের কুইন ঋতুপর্ণা সেনগুপ্তের নাম।

জানা গেছে করোনার জন্য মুখ্যমন্ত্রীর জরুরি ভিত্তিতে তৈরি ত্রাণ তহবিল এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ঋতুপর্ণা। অভিনেত্রীর পক্ষে তার পারিবারিক বন্ধু ও ‘দত্তা’ ছবির পরিচালক নির্মল চক্রবর্তী জানান, প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ফান্ডে ১ লক্ষ, ৫০ হাজার টাকার অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি, টলিগঞ্জের টেকনিশিয়ানস সহ বিভিন্ন দৈনিক রোজগেরে কলাকুশলীদের জন্য ইতিমধ্যেই ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন ঋতুপর্ণা। পরবর্তীকালেও তাঁদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

পাশাপাশি এই পরিস্থিতিতে মানুষের সাহায্যার্থে কাজ করা বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থার পাশেও দাঁড়িয়েছেন এবং সেখানেও অর্থ সাহায্য করেছেন অভিনেত্রী।

এখানেই শেষ নয়, কলকাতার দুটি স্বেচ্ছেসেবী সংস্থা Kolkata Endeavor Society এবং IHA Foundation-এর মাধ্যমে লেক গার্ডেন ও টালিগঞ্জ এলাকার বেশকিছু দরিদ্র মানুষের হাতে চাল, ডাল, আলু-র মতো প্রয়োজনীয় দ্রব্য তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন