মাদারীপুরে পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে: বাহাউদ্দিন নাছিম

বর্তমান সরকার মাদারীপুরে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় যাতে নির্মাণ করে সেই জন্য কাজ করা হচ্ছে। আমরা আশাবাদী প্রধানমন্ত্রী মাদারীপুরবাসীকে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণ করে দেবেন। পাশাপাশি কেউ যদি বেসরকারি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করতে চায়; সেখানেও আমরা সহযোগিতা করবো। শনিবার (৭ নভেম্বর) সকালে মাদারীপুরের ইটেরপুল এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, শুধু পাবলিক বিশ্ববিদ্যালয়ই নয়; মাদারীপুরের মানুষকে উন্নত চিকিৎসা সেবা দেওয়ার জন্য একটি মেডিকেল কলেজও করা হবে।

এসময় বাহাউদ্দিন নাছিম বলেন, মাদারীপুরের সন্তান আমি। এই মাদারীপুরের মাটিতে কবর হবে আমার। এই মাদারীপুরের উন্নয়নে সারা জীবন সকলের পাশে থেকে কাজ করে যাব। এসময় আগামী পৌরসভার নির্বাচনে নিরপেক্ষ সংবাদ প্রকাশের অনুরোধ করেন সাংবাদিকদের।

মতবিনিয়ম সভায় সাংবাদিকদের পাশাপাশি উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন