ফেনীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত

ফেনীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। ফেনীর দাগনভূঁঞা-বসুরহাট সড়কে ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুরে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (৩০ অক্টোবর) সকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের দাগনভূঁঞা-বসুরহাট অংশে দাগনভূঁঞা বাজারের পাশে একটি দ্রুতগামী বাস একটি সিএনজি অটো রিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই দুইজন মারা যান এবং তিন জন আহত হন।

 

নিহত দুজন হলেন সিরাজগঞ্জের ফুলবাড়ী গ্রামের মো: সোলায়মানের ছেলে মো: জাকারিয়া (৩৫) ও নেত্রকোনা জেলার আটপাড়ার নবাবপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আইনুল হক (৩০)। আহতরা হলেন- নেত্রকোনা জেলার আটপাড়ার মাজু মিয়ার ছেলে আনিস(২২), একই গ্রামের আবদুর রহমানের ছেলে মাসুদ (২৩) এবং নোয়াখালী জেলার কবির হাটের নলুয়া গ্রামের আবদতুল বাতেনের ছেলে সুজন (৩০)।

 

অপর দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুরে সড়ক দূর্ঘটনায় এক কাভার্ডভ্যান হেলপার সাদ্দাম হোসেন (২৫) নিহত হয়েছেন।সে কুমিল্লার অহিদুর রহমানের পুত্র।

 

নিহত দুজনের মরদেহ দাগনভূঁঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর জনের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

 

দাগনভূঁঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এমতিয়াজ আহমেদ ও ফেনীর বোগদাদীয়া থানার উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন ঘটনা দুটির তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন