ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এর ২২তম বিশেষ সাধারণ সভা ও ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রথমবারের মত ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ন্যাশনাল ব্যাংক লিমিটেড- এর ৩৭ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডারবৃন্দ ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে আধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে এই বার্ষিক সাধারণ সভা আয়োজিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের উদ্যোক্তা পরিচালক, বীর মুক্তিযোদ্ধা ও ব্যাংকের চেয়ারম্যান জনাব জয়নুল হক সিকদার।

সাধারণ সভায় ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এর পরিচালক মিসেস মনোয়ারা সিকদার, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন মিসেস পারভীন হক সিকদার এমপি, পরিচালকবৃন্দ আলহাজ¦ খলিলুর রহমান, মোয়াজ্জেম হোসেন, রিক হক সিকদার ও মাবরুর হোসেন, স্বতন্ত্র পরিচালক মোঃ নাইমুজ্জামান ভূইয়া মুক্তা, ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ও কোম্পানি সচিব এ.এস.এম. বুলবুল, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, নিরীক্ষক প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ প্রায় ৪০০ জন শেয়ারহোল্ডার ডিজিটাল মিডিয়ার সাহায্যে সভায় অংশ নেন। বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের হিসাবের ভিত্তিতে ০৫% স্টক ডিভিডেন্ড ও ০৫% নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

সকলের উপস্থিতিতে সকাল ১১.১৫ মিনিটে ব্যাংকের ২২তম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে; যেখানে ব্যাংকের অনুমোদিত মূলধন ৩০০০ কোটি টাকা থেকে ৫০০০ কোটি টাকায় উন্নীত করা হয়। সকাল ১১.৩০ মিনিটে ব্যাংকের ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। তথ্য প্রযুক্তি সেবা গ্রহণের মাধ্যমে ব্যাংকের এ আয়োজনে অংশগ্রহণ করে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে আসায় সকলকে ধন্যবাদ জানিয়ে ব্যাংকের চেয়ারম্যান মহোদয় বার্ষিক সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন