নরসিংদী কালেক্টরেট ঈদগাহ মাঠে গাড়িচাপায় এক নারী নিহত

নরসিংদী জেলা জজ কোর্ট প্রাঙ্গনে ঈদগাহ মাঠে গাড়িচাপায় হালিমা নামে এক নারী নিহত ও রত্না নামে আরেক নারী আহত হয়। জানা যায়, আদালত চত্বরে কালেক্টরেট ঈদগা মাঠের গাছের নিচে বসে একটি নিকাহনামা নিয়ে পরামর্শ করছিলেন তারাসহ পরিবারের অন্যান্য লোকজন। এমন সময় আকষ্মিকভাবে পিছন দিক থেকে একটি প্রাইভেটকার উঠিয়ে দেওয়া হয় তাদের উপর। এতে গুরুতর আহত হন হালিমা ও রত্না। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

পরে উপস্থিত লোকজন সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হালিমাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এসময় ঢাকায় নেওয়ার পথে হালিমার মৃত্যু হয়। নিহত হালিমা বেগম নরসিংদী সদর উপজেলার মহিষাশুরা বিলপাড় এলাকার আবু সিদ্দিকের স্ত্রী। আহত রত্না বেগম গাজীপুরের কাপাসিয়া এলাকার আবদুস সালামের স্ত্রী।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরি জানান, একটি প্রশিক্ষণের গাড়িতে তুষার নামের একটি ছেলে ড্রাইভিং শিখছিল। এমন সময় তাদের উপরে দুর্ঘটনাবশত গাড়িটি উঠিয়ে দেয়। এতে হালিমা নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বার্তা প্রেরক
মো: নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন