গাংনী পৌর মেয়রের বিরুদ্ধে ১৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ

মেহেরপুরের গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামের বিরুদ্ধে ১৫ লাখ টাকা চাঁদাদাবি ও দোকান উচ্ছেদের অভিযোগে মেহেরপুর জেলা প্রশাসকের কাছে ৩জন ভুক্তভুগী লিখিত অভিযোগ দায়ের করেছে। মো: জহুরুল ইসলাম ঝন্টু নামের এক হোটেল ব্যবসায়ী জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগে বলেছেন,মেয়র আশরাফুল ইসলাম তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে চাঁদার টাকা না দেওয়ার কারনে দোকান উচ্ছেদ করার হুমকি দিচ্ছে।

একই অভিযোগ করেছেন আলিউল ও নাজমুল হোসেন নামের দুজন ব্যবসায়ী। লিখিত অভিযোগ গ্রহনে জেলা প্রশসক কার্যালয়ের মহর যুক্ত অভিযোগ এ প্রতিবেদকের কাছে রয়েছে তবে ঘটনাস্থলে অভিযোগকারীদের না পাওয়ায় সরাসরি তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি। চাঁদা দাবির অভিযোগের বিষয়ে জানতে চাইলে পৌর মেয়র আশরাফুল ইসলাম বলেন, অভিযোগটি একেবারে ভিত্তিহীন ও মনগড়া করে করেছে। যে অভিযোগ করেছে সে ওখানে ব্যবসা করবে। সেখানে ব্যবসা করতে হলে তাকে জামানত দিতে হবে আর তা সম্পূর্ণ ব্যাংকের মাধ্যমে পৌরসভাকে দেবে। আমি তার সাথে কোন টাকা দাবি করি নাই।

এদিকে অভিযোগকারি নাজমুল হুদা জানান, অভিযোগ দায়ের করার কথা পৌর মেয়র আশরাফুল ইসলাম জানতে পেরে তিনি আমাদের কাছ থেকে টাকা নেবেননা বলে আশ্বাস দিলে ঐ অভিযোগ আমরা প্রত্যাহার করি। বর্তমানে আমাদের কোন অভিযোগ নেই। তবে ঘর নির্মাণের জন্য আমাদের সাধ্যমতো যদি সে টাকা দাবি করে তাহলে আমরা দেব। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বলেন এ ধরণের অভিযোগ আমার কাছে এখনও এসে পৌছায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন